|

আদিবাসী পল্লীর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

শিশু ধর্ষণ

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে আদিবাসী পল্লীর ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছেন সেলিম ওরফে ছলিম নামের এক মুসলমান বলে অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গত মঙ্গলবার সন্ধ্যার পরে উপজেলার তালন্দ ইউপির কালনা পূর্বপাড়াগ্রামের তাহেরের পুত্র সেলিম ওরফে ছলিমকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। চলতি মাসের ২২ অক্টোবর সোমবার কালনা ধানী মাঠে ঘটে ঘটনাটি।

এঘটনায় আদিবাসী পল্লীর জনসাধারনসহ গ্রামবাসীর মধ্যে বিরাজ করছে তীব্র ক্ষোভ ও অসন্তোষ। সেই সাথে ছলিমের বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠেছে এলাকাবাসী। জানা গেছে চলতি মাসের ২২অক্টোবর সোমবার বিকেলের দিকে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া আদিবাসী ছাত্রী গরু ছাগলের জন্য কালনা ধানী মাঠে ঘাস কাটতে যান। এসময় এক পেয়ে ছলিম ওই ছাত্রীকে জমির আইলে ফেলে ধর্ষণের চেষ্টা করেন । কিন্তু ওই ছাত্রীর হাতে থাকা ঘাস কাটা হাসুয়ার ভয় দেখিয়ে এবং চিৎকার দেয়া শুরু করলে ছলিম পালিয়ে যায়।

ঘটনাটি ধামাচাপা দিতে ওই রাতে রফাদফার চেষ্টা করলে কোন ভাবেই রাজি হননি ওই ছাত্রীর পরিবার । পরের দিনও চেষ্টা করেও রফা করতে পারেননি। অবশেষে গত মঙ্গলবার সন্ধ্যার পরে ওই ছাত্রীর পিতা থানায় লিখিত অভিযোগ করেন । অভিযোগের প্রেক্ষিতে রাতেই পুলিশ ছলিমের বাড়ীতে হানা দেন । কিন্তু তিনি বাড়িতে না থাকায় ধরতে পারেনি পুলিশ।

ওই ছাত্রীর পিতা জানান ছলিমের নাতির বয়সের মেয়ে কি ভাবে ধর্ষণের চেষ্টা করতে পারেন । তারপরেও সে মুসলমান আর আমরা আদিবাসী তার বিবেকেও বাধেনি। এজন্য এঘটনার বিচার চাই। যাতে পরবর্তীতে এমন ঘটনা না ঘটে। ছলিম জানান আমাকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে । ওসি রেজাউল ইসলাম বলেন অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 294
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪