|

আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজের ১২ দিন পর স্কুল ছাত্র জিহাদকে উদ্ধার

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নিখোঁজের ১২দিন পর পুলিশী তৎপরতায় বরিশাল লঞ্চঘাট থেকে উদ্ধার করা হয়েছে আগৈলঝাড়ার পঞ্চম শ্রেণির স্কুল ছাত্র রেদোয়ান আহম্মেদ জিহাদকে। পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের সেলিম সরদারের ছেলে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র রেদোয়ান আহম্মেদ জিহাদ গত ৩০ অক্টোবর বিকেলে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। রেদোয়ান নিখোঁজের ঘটনায় তার বাবা ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সেলিম সরদার ৪ নভেম্বর থানায় সাধারণ ডায়েরী করেছেন, নং-৪২০।

জিডি’র সূত্র ধরে এসআই মনির হোসেন তৎপরতা চালিয়ে সোমবার বরিশাল লঞ্চঘাট থেকে নিখোঁজ জিহাদকে উদ্ধার করা হয়। এসআই মনির জানান, জিহাদের বাড়ির পাশে তারই সমবয়সী জিয়াউদ্দিনের ছেলে তামিম চকলেট ও ভাল খাবারের লোভ দেখিয়ে লঞ্চে করে ঢাকা নিয়ে যায়। শ্যামবাজার একটি হোটেলে কাজে লাগিয়ে দেয়া হয় জিহাদকে।

তামিমের ফোন নম্বরের সূত্র ধরে তার জিহাদের হোটেল মালিকের সাথে কথা বলে বরিশালগামী লঞ্চে জিহাদকে বরিশাল পাঠানো হলে বরিশাল লঞ্চঘাট থেকে জিহাদকে উদ্ধার করা হয়। সোমবার রাতে উদ্ধারকৃত জিহাদকে থানায় বসে তার বাবা-মার কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 601
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪