|

উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জনে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৮

আনন্দ-মিছিল-Chhatra League's joy procession to achieve the status of developing country

আবু রাইহান ত্রিশাল(ময়মনসিংহ) সংবাদদাতাঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতিসংঘ কর্তৃক স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রোববার (৮ এপ্রিল) দুপুরে ময়মনসিংহের ত্রিশালে অবস্তিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উদ্যোগে এক আনন্দ মিছিল বের করে।

মিছিলটি ক্যাম্পাস থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় ক্যাম্পাসের শহীদ মিনারে এসে শেষ হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবের নেতৃত্বে মিছিলটি অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগের-আনন্দ-মিছিল-Chhatra League's joy procession to achieve the status of developing country (2)

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন , ‘শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও প্রযুক্তি, খাদ্য নিরাপত্তাসহ প্রায় সবক্ষেত্রেই বাংলাদেশ উপমহাদেশের যে কোন দেশের চেয়ে অনেক এগিয়ে আছে। আমাদের উচিত সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করার পাশাপাশি দেশের উন্নয়নে কাজ করা।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪