|

পুঠিয়ায় ঈদ আনন্দ মেলার নামে চলছে অশ্লীলনিত্য ও জুয়ার আসর

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | জুন ১৪, ২০১৯

পুঠিয়ায় ঈদ আনন্দ মেলার নামে চলছে অশ্লীলনিত্য ও জুয়ার আসর

মোঃমারসিফুল ইসলাম (সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ঈদ আনন্দ মেলায় অশ্লীল নিত্য ও জুয়ার আসরের আভিযোগ উঠেছে। রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুরের সংসদ সদস্য ডা. এনসুর রহমান ঈদের ৩ দিন পর ৯ জুন রবিবার সন্ধ্যায় এ মেলার উদ্বোধন করেন।

প্রসাশনের কাছ থেকে পুতুল নাচ ও সার্কাসের অনুমতি নিয়ে শুরু করা হয় এ ঈদ আনন্দ মেলা। মেলায় প্রথমে সন্ধা থেকে পুতুল নাচ ও সার্কস দেখানো হলো রাত্রি বাড়ার সাথে সাথে ভ্যারাইটি শো-র নামে চলছে অশ্লীন নিত্য ও জুয়ার আসর।

ঈদ আনন্দ মেলাটি চলছে উপজেলার শিল মাড়িয়া ইউনিয়নের কার্তিক পাড়া বাজার সংলগ্ন মাঠের মধ্যে।

এ নিয়ে এলাকার সচেতন অভিভাবক তাদের সন্তানদের নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন এছাড়াও গত বৃহস্পতিবার থেকে শুরু করা হয় দৈনিক উল্লাস রাফেল ড্র। ২০ টাকা মূল্যের এই রাফেল ড্রয়ের টিকিটে বিভিন্ন ধরনের পুরস্কারের লোভ দেখিয়ে বিক্রয় করা হচ্ছে। অশ্লীল নিত্য ও রাফেল ড্রতে এলাকার সব ধরনের মানুষ ভিড় জমাচ্ছে। প্রকাশ্যে মাইকিং করে এ রাফেল ড্র র নামে জুয়া খেলা চলার কারণে শতশত মানুষ টিকিট কিনছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৯জুন রবিবার থেকে শুরু হওয়া এই ঈদ আনন্দ মেলার নামে যে অনৈতিক কার্মকান্ড পরিচালিত হচ্ছে তাতে এলাকায় উঠতি বয়সে যুবকদের নৈতিক অবক্ষয়ের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এছাড়াও এলকায় ছোট খাটোচুরি, ছিনতাই লেগেই আছে। প্রতিদিন এই মেলার খরচ যোগাতে এক শ্রেণীর সুযোগ সন্ধানী লোকেরা এ ঘটনা গুলি ঘটাচ্ছে। ফলে প্রতিদিন শতশত মানুষ সর্বশান্ত হচ্ছে।

এাছাড়াও মাদকের সর্গরাজ্যে পরিণত হয়েছে মেলার আশেপাশের এলাকা। বর্তমানে অবাধে মাদক ব্যবসা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রশাসনের নজর দারী অভাবে এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে সচেতন মহল অভিযোাগ করেছেন। এ অবস্থা থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান বলেন, মেলা কমিটিকে মেলার সকল অনৈতিক কার্যক্রম বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 374
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪