|

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গোদাগাড়ীতে র‌্যালী

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ন | মার্চ ০৮, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধি:

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে র‌্যালী,আলোচনা সভা ও মেলা অনুষ্ঠিত হয়। র‌্যালীতে আ.ফ.জি.পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তাসহ বিভিন্ন এনজিওর কর্মকর্তা, কর্মীগণ অংশগ্রহন করে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজ, প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ইসহাক আলী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারমেন রওশন আরা ডলি,ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহাবুবা সুলতানা,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুফিয়া খাতুন মিলিসহ বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ। সময় এখন নারীর :উন্নয়নে তারা,বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্ম-জীবনধারা এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবং নারী পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা, বদলে যাবে বিশ্ব,কর্মে নতুন মাত্রা। এই শ্লোগান কে সামনে রেখে সবাই বক্তব্য প্রদান করেন।

বিভিন্ন এনজিও, মহিলা বিষয়ক অধিদপ্তর,আদিবাসী নারীরা নিজের হাতে তৈরী করা বিভিন্ন উপকরণ নিয়ে এবং ব্যতিক্রম ভাবে চ্যানেল আই এর স্বর্ণ কিশোরীরা স্টল নিয়ে মেলাতে অংশগ্রহন করে।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪