|

আন্ধারমানিক নদী থেকে ড্রেজার শ্রমিকের লাশ উদ্বার

প্রকাশিতঃ ৩:০৬ অপরাহ্ন | মে ২৫, ২০১৮

আন্ধারমানিক নদী থেকে ড্রেজার শ্রমিকের লাশ উদ্বার

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া (পটুয়াখালী ) প্রতিনিধিঃ
কলাপাড়ায় অন্ধারমানিক নদী থেকে নিখোজ ড্রেজার শ্রমিক শাহজাহান প্রধানের (৪৫) অর্ধগলিত লাশ উদ্বার করেছে কলাপাড়া থানা পুলিশ। আজ শুক্রবার (২৫ মে) সকালে উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা এলাকায় আন্ধারমানিক নদীর পাড় থেকে তার লাশ উদ্বার করা হয়।

শাহজান প্রধান মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার বালিয়াকান্দী ইউনিয়নের (৮) নং আড়াআলীয়া গ্রামের বাসিন্দা রখমত আলীর পুত্র বলে জানা গেছে ।

স্থানীয় ও থানা সূত্র জানা যায়, পায়রা ১৩২০ মেগাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের সামনে আন্ধারমানিক নদীতে ড্রেজারে কাজ করার সময় অসর্তকতায় নদীর পানিতে পড়ে ডুবে যায় শাহজাহান প্রধান। তাৎক্ষনিকভাবে নদীতে অনেক খোজাখুজির পরও তার সন্ধান না পেয়ে বুধবার ২৩ মে ভাইয়ের ছেলে আল-আমিন প্রধান কলাপাড়া থানায় একটি জিডি করেন।

শুক্রবার ভোরবেলা অন্ধারমানিক নদীতে একটি লাশ ভেসে উঠার খরব পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সকাল ৯টায় তার লাশ উদ্বার করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আন্ধারমানিক নদী থেকে ড্রেজার শ্রমিকের লাশ উদ্বার

দেখা হয়েছে: 1038
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪