|

‘আপত্তিকর’ পোশাকের কারণে অভিনেত্রীর বোনকে বের করে দিল

প্রকাশিতঃ ১২:১২ পূর্বাহ্ন | জুন ১১, ২০১৮

‘আপত্তিকর’ পোশাকের কারণে অভিনেত্রীর বোনকে বের করে দিল

বিনোদন বার্তাঃ

আসন্ন ছবি ‘উরি’ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি সার্বিয়াতে ছোট বোন সুরিলিকে নিয়ে ছবির শুটিং কাজে যান ‘কাবিল’ ছবির এই তারকা।

শুটিংয়ের ব্যস্ততা থেকে একটু অবসর বের করে স্থানীয় একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। কিন্তু সেখানে ঢুকেই বেরিয়ে আসতে হলো তাদের। কারণ ইয়ামির বোন সুরিলি প্যান্টই পরেননি। তার বদলে পরেছিলেন একটি ফ্রক।
সার্বিয়ার ওই রেস্তোরাঁয় প্যান্ট পরা নারীদের জন্য বাধ্যতামূলক। আর তাই ‘আপত্তিকর’ পোশাক উল্লেখ করে ইয়ামি ও তার বোনকে বের হয়ে যেতে বলা হয়।

তবে এই ঘটনায় গৌতম কন্যারা কেউই দমে যাননি। এমনকি অপমানিতও হননি। পুরো ব্যাপারটিকেই তারা হাল্কাভাবে নিয়েছেন। মজা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ইয়ামি তার ছোট বোন সুরিলিকে জিজ্ঞেস করছেন, কেন তাকে রেস্তোরাঁ থেকে বের করে দেয়া হয়েছে। আর সেই উত্তর দিতে দিতে হেসেই ফেলছেন বোন।

ইতোমধ্যেই ভিডিওটি সমালোচকদের মধ্যে বেশ ছড়িয়ে পড়েছে। প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই সুরিলি নেট-দুনিয়ায় জনপ্রিয় হয়ে গেলেন।

দেখা হয়েছে: 731
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪