|

আপনারা যে সুখে আছেন, সে সুখ পেয়েছেন শেখ হাসিনার জন্য

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

আপনারা যে সুখে আছেন, সে সুখ পেয়েছেন শেখ হাসিনার জন্য

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাহাড়পুর আম্রকাননে গোদাগাড়ী উপজেলার ১নং গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভায় রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার ও বিএনপি-জামায়াত সরকারের তুলনামূলক উন্নয়নের চিত্র আপনারা দেখেন এবং শেখ হাসিনা আছে বলে আপনারা এতো সুখে আছেন, শেখ হাসিনা না থাকলে আপনাদের এই সুখ থাকবে না।

বর্ধিত সভায় গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক নজরুল ইসলাম এনারুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব ওমর ফারুক চৌধুরী এমপি, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর)।

বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ। এ সময় আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা লীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইমন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশাররফ বাবু, উপজেলা সৈনিক লীগের সভাপতি সাবিয়ার রহমান বাবু।

সভায় সঞ্চালনা করেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সেন্টু মাষ্টার। এর পরে তিনি অত্র ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নলত্রীতে পথ সভা করবেন।

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪