|

গনমাধ্যমে খবর প্রকাশের পর আফজান বিবির পাশে অনেকেই

প্রকাশিতঃ ৫:৫৪ অপরাহ্ন | মে ২২, ২০১৮

গনমাধ্যমে খবর প্রকাশের পর আফজান বিবির পাশে অনেকেই

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

সংবাদ প্রকাশের ফলশ্রুতিতে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ৩নং কৈচাপুর ইউনিয়নের দর্শারপাড় গ্রামের সেই ৭৭ বছরের অসহায় বয়স্ক বৃদ্ধানারী আফজান বিবির পাশে এসে দাঁড়িয়েছেন এখন রক্ত অনুসন্ধানী সংগঠনসহ আরও অনেকেই।

গনমাধ্যমে হতদরিদ্র বৃদ্ধা আফজান বিবিকে নিয়ে একটি সংবাদ প্রকাশের পর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় এখন অনেক সাহায্যকারী মানুষ ঔই বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন। সেই শুভাদেই এই বৃদ্ধা পেয়েছেন নগদ অর্থসহ চলার মতো আনুসাঙ্গিক জিনিসপত্র।

সোমবার (২১ মে) সন্ধায় ঢাকা মালিবাগে অবস্থিত রক্ত অনুসন্ধানী সংগঠন রশিদ ফাউন্ডেশনের মুখপাত্র কুমকুমের নেতৃত্বে একদল তরুন এসে ওই বৃদ্ধা মায়ের খোঁজ খবর নিয়েছে। পাশাপাশি কয়েকমাস চলার মতো বাজার, জিনিজস সামগ্রীসহ আর্থিক নগদ অনুদান প্রদান করেন। একই সাথে আফজান বিবির ঘরটি মেরামত করে দেয়ারও প্রতিশ্রুতি দেন এই রক্ত সন্ধানী সংগঠনের মুখপাত্র।

গনমাধ্যমে খবর প্রকাশের পর আফজান বিবির পাশে অনেকেই

এই বিষয়ে কুমকুম বলেন, আমরা সারাদেশে অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়াই। দেশের কয়েকটি অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে নিউজটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় আমি ঘটনাটি জানতে পেরেছি। রোযার মাসে এই অসহায় একজন মানুষের পাশে দাঁড়াতে পেরে খুবই আনন্দিত লাগছে। তবে আগামী ঈদুল ফিতরের ঈদের পূর্বেই আফজান বিবির ঘরটি মেরামত করে দেয়ার ইচ্ছে রয়েছে কুমকুম জানিয়েছেন।

অপরদিকে কুমকুমের পাশাপাশি আফজানের পাশে দাঁড়িয়েছেন সৌদি প্রবাসী হারিস চৌধুরী, মুন্সিগঞ্জের জাহিদ হাসান, ঢাকার জুয়েলসহ আরও অনেকেই।

এদিকে হালুয়াঘাট উপজেলা সমাজ সেবা অফিসার মাহফুজ ইবনে আয়্যুব এর পৃষ্ঠপোষকতায় সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান একটি বয়স্ক ভাতার কার্ড ব্যবস্থা করে দিবেন বলে জানা গেচে।

উল্লেখ্য, গত ১৯ মে মিডাই দিয়া সেহরী খাইছি বাবা!  এই এমন হেডলাইনে একটি সংবাদ প্রকাশিত হয় বিভিন্ন গনমাধ্যমে।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪