|

আবরার হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

আবরার হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে জেলা ছাত্রদলের উদ্যোগে মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের চক বাজার থেকে শুরু হয়ে ঝর্ণা ফার্মেসী এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন শিমুল, ছাত্রদল নেতা আবদুর রহিম রাজন, আমির আহম্মদ রাজু, রেজোয়ান হোসেন আকবর, আবদুল্লাহ আল খালেদ, আবদুস শহিদ ও মেহেদি হাসান রাসেল প্রমুখ।

বক্তব্যে নেতারা বলেন, খালেদা জিয়াকে কারাবন্দি করে দেশে গণতন্ত্র হত্যা করা হয়েছে। গণতন্ত্র নেই বলেই আবরার হত্যার মত ঘটনা ঘটেছে। প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়েই সাধারণ ছাত্ররা নির্যাতিত হচ্ছে। আমরা খালেদা জিয়ার মুক্তি ও আবরার হত্যার দ্রুত বিচার চাই।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪