|

আবারও পঞ্চগড়-২ আসনের নৌকার মাঝি এ্যাডঃ নুরুল ইসলাম

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৮

মোঃমুক্তার শেখ, দেবীগঞ্জ প্রতিনিধিঃ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী চূড়ান্তের কাজ করছে আওয়ামী লীগ। মনোনয়ন চূড়ান্তের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেন, বিভিন্ন জরিপের ভিত্তিতে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করা হচ্ছে। বেশ কিছু আসনে প্রার্থী চূড়ান্ত। অন্য গুলোতেও চূড়ান্ত করণের কাজ চলছে।

বিভিন্ন সূত্রে আওয়ামীলীগের যেসব প্রার্থীর নাম জানা গেছে, তার ভিতরে পঞ্চগড়-২,অাসনে বোদা ও দেবীগঞ্জ উপজেলার নৌকার কান্ডারী হিসেবে নাম এসেছে এ্যাডঃ মোঃনূরুল ইসলাম সুজন এমপি-২ পঞ্চগড়-২।

এ্যাডঃমোঃনূরুল ইসলাম সুজন এম পি অাশাবাদী উন্নয়নের ধারা বজায় রাখা ও জনগোষ্ঠীর কাঁধে কাঁধ মিলিয়ে তিনি শেখ মুজিবের সপ্ন পুরনে সব সময় জনগোষ্ঠীর পাশে ছিলেন।এ বং উন্নয়নের ধারা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়ে জনগোষ্ঠীর সেবা ও উন্নয়নের ধারা বজায় রাখার নিশ্চিত সুযোগ দিবেন।

Aporadh Barta Add

পঞ্চগড়-২, বোদা ও দেবীগঞ্জ উপজেলার ভিভিন্ন ইউনিয়ন ওহাট বাজারে নৌকার পক্ষে গন সংযোগ করছেন অাওয়ামীলীগের নেতা কর্মীগণ। এ্যাডঃনুরুল ইসলাম সুজন বোদা ও দেবীগঞ্জ বাসীর উন্নয়নের ধারা বজায় রাখবে বলে প্রত্যাশা এ অঞ্চলের জনগনের।

দেখা হয়েছে: 515
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪