|

আমরা কলাপাড়াবাসী শেখ হাসিনার কাছে ঋণী—মহিববুর রহমান

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ায় জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামীলীগে’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেল চারটায় ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ মাঠে টিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-০৪ মহাজোট প্রার্থী মহিববুর রহমান।

টিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগ’র সভাপতি ডাঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া শহর আওয়ামীলী’র সহ-সভাপতি দিদার উদ্দিন মাসুম, উপজেলা আওয়ামীলী’র যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাসীর উদ্দিন, কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান ইন কমান্ড’র সভাপতি সৈয়দ আখতারুজ্জামান কোক্কা, টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, বারিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির, আওয়ামীলীগ নেতা এরশাদুল আহসান প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা কলাপাড়া বাসী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কাছে রিনি, তার কাছে না চাইতেই আমাদের অনেক কিছু দিয়েছেন। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে তাকে জানান দেবো যে আমরাও তাকে কতটা ভালবাসি। তিনি নারীদের ব্যাপক উপস্থিতি দেখে প্রতিশ্রুতি দিয়ে বলেন, আপনারা মা, বোনেরা হয়তো অনেকেই পায়ে হেটে কষ্ট করে সভায় এসেছেন, এজন্য শেখ হাসিনার পক্ষথেকে আপনাদের সালাম জানাচ্ছি।

পাশাপাশি আপনারা নৌকায় ভোট দেন ইনশোআল্লাহ আগামীদিনে টিয়াখালীতে একটি রাস্তাও কাচা থাকবে না। উল্লেখ্য টিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগ’র নির্বাচনী জনসভায় নারীদের উপস্থিতি ছিল চোখে পরার মত।

দেখা হয়েছে: 616
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪