|

আমার যুবলীগ চাঁদাবাজি করেনা…টিপু

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

আমার যুবলীগ চাঁদাবাজি করেনা...টিপু

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেছেন, আমার যুবলীগের কোনো নেতাকর্মী চাঁদাবাজির সাথে জড়িত নয়। আমি দ্ব্যার্থহীন কন্ঠে বলতে চাই, আমি কোনো ধরনের অপরাধী কর্মকান্ডের সাথে জড়িত নয়। আমি যুবলীগের রাজনীতি করি বঙ্গবন্ধুর রাজনীতি করি ।

শেখ হাসিনার রাজনীতি করি।ঠিক তেমনি আমার প্রতিটি নেতাকর্মীরা আমার আর্দশে রাজনীতি করে।বর্তমান যুবলীগের ইউনিটি খুব শাক্তিশালী।এক সময় যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্বে মিথ্যা মামলা-হামলাসহ নির্যাতনের শিকার হতো।

বুধবার (৩ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়ন যুবলীগের কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য টিপু এসব কথা বলেন।

টিপু আরো বলেন, বর্তমান আমার যুবলীগের কোনো নেতাকর্মীকে কোটি টাকা দিয়েও কিনতে পারবে না কেউ। তারা সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করে। প্রতিটি ইউনিট মিলে-মিশে কাজ করে। আগামী নির্বাচনে নৌকার ভোট সুনিশ্চিত করার লক্ষ্য আমরা সকলে কাজ করে যাচ্ছি।

আমার যুবলীগ চাঁদাবাজি করেনা...টিপু

মান্দারী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবদুর রহিম মিন্টুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

এসময় ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক কুদ্দুস পাটওয়ারীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শামছুদ্দিন সাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহিদুজ্জামান বেগ বাবলু, আওয়ামী লীগ নেতা সৌরভ হোসেন রুবেল পাটওয়ারী, সদর (পূর্ব) উপজেলা যুবলীগের আহবায়ক আমির হোসেন আমু, যুগ্ম-আহবায়ক রূপম হাওলাদার ও মমিন উল্যা ও মাসুম মোল্লাসহ প্রমুখ।

দেখা হয়েছে: 634
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪