|

আমি দূর্নীতি করব না, দূর্নীতি করতে ও দিবনা-জেলা প্রশাসক

প্রকাশিতঃ ৩:৩৭ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

আমি-দূর্নীতি-করব-I do not do corruption, corruption and do not give it - Deputy Commissioner

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদের গোদাগাড়ী উপজেলা দপ্তর, ইউনিয়ন পরিষদ, ভূমি অফিস,শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি দপ্তর পরিদর্শন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে সার্বিক আইন শৃঙ্খলা ও উন্নয়ন সংক্রান্ত বিষয়ে সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি, সুশীল সমাজ, প্রধান শিক্ষক, অধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক সুধীজনের সাথে মতবিনিময় সভায় মিলিত হন ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতারের সভাপতিত্বে প্রধান অতিথি রাজশাহী জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদের মতবিনিময় সভায় বক্তব্যে প্রদানে বলেন, আমি নিজে দূর্নীতি করব না, কাওকে দূর্নীতি করতে দিবনা। মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এবং সামাজিক মূল্যবোধ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে।

সাধারণ মানুষের সেবার জন্যই প্রশাসনকে জনগণের সাথে মিশতে হবে, জনগণের মনের ভাষা বুঝতে হবে। কারণ জনগণের ট্যাক্স’র আমাদের বেতন ভাতা পেয়ে থাকি। তাই জনগণ প্রশাসনের প্রতিপক্ষ নয়, নিজেকে জনগণেরর সেবক হিসাবে প্রতিষ্ঠিত করতে হবে। তবেই প্রশাসনের মর্যাদা বৃদ্ধি পাবে। ভিজিএফ, ভিজিডি, ফেয়ার প্রাইজসহ সরকারি বিভিন্ন সুবিধা ভোগ করছে তাদেরকে বাদ দিয়ে প্রকৃত দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে এই বরাদ্দ বন্টন করার জন্য তিনি স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিদের আহ্বান জানান।মতবিনিময় সভায় জেলা প্রশাসন উপজেলার সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের কাছ থেকে হালনাগাদ সার্বিক চিত্র অবগত হন।

আমি-দূর্নীতি-করব-I do not do corruption, corruption and do not give it - Deputy Commissioner

এছাড়াও রাজশাহী জেলাসহ গোদাগাড়ীকে ডিজিটাল উপজেলা হিসাবে গড়ে তুলতে মাদক মুক্ত সমাজ ,বাল্য বিবাহরোধসহ তিনি সকলকে দুর্নীতিমুক্ত থাকার পরার্মশ দেন। আড়াই ঘন্টা ব্যাপী মতবিনিময় সভায় তিনি গোদাগাড়ী উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে সকলকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করার জন্য আহবান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষের উন্নয়নে জন্য কাজ করছেন আর প্রজাতন্ত্রে কর্মচারী হয়ে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। জনগণকে ভালবাসতে হবে এবং জনগনের বিপদে পাশে দাঁড়াতে হবে তিনি রাজশাহী জেলাকে দুর্নীতিমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

আমি-দূর্নীতি-করব-I do not do corruption, corruption and do not give it - Deputy Commissioner

সহকারী কমিশনার (ভূমি) সানওয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক, অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র মুনিরুল ইসলাম বাবু,উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান,মহিলা ভাইস চেয়াম্যান রওশন আরা ডলি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়াম্যান রবিউল আলম, প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়াম্যানগণ,সাংবাদিক, সুধীজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ প্রমুখ।

দেখা হয়েছে: 447
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪