|

আ’লীগের গৌরবময় ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিতঃ ১২:০৮ পূর্বাহ্ন | জুন ২৪, ২০১৯

আ'লীগের গৌরবময় ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশের ঐতিহ্যবাহি সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, সংগ্রাম ও সাফল্যের ৭০ বছর উপলক্ষে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশে মানিকগঞ্জ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন। এর আগে দুপুরে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালী।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে সমাবেশ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন ,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সাধারন সম্পাদক আফম সুলতানুল আজম খান আপেল, যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিনুল ইসলাম মট্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফছার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম হোসেন খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান ,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক লুৎফর রহমান যুবায়ের,জেলা সাধারণ সম্পাদক জামিল খান আমিন ,সাটুরিয়া উপজেলা সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪