|

আ’লীগের নির্বচনী সভা-সমাবেশে বিএনপির নেতা-কর্মীর যোগদান

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দুপুর থেকে রাত পর্যন্ত গড়িয়ে পুরোদমে চলছে নৌকার প্রচার প্রচারনা । একই সাথে প্রত্যেক সভা-সমাবেশ এবং উঠান বৈঠকে ধারাবাহিক ভাবে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী এবং সমর্থকরা যোগদান করেছেন আওয়ামী লীগে।

পটুয়াখালী-০৪ নৌকা প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব কে সমর্থন দিয়ে নৌকার প্রচার প্রচানায় অংশগ্রহন করছেন তারা। এর ধারাবাহিকতায় আজ সোমবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নীলগঞ্জ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড (হাজিপুর গ্রামের) বিএনপির সভাপতি মো. মতিউর রহমান শাহ এর নেতৃত্বে অর্ধশতাধিক নেতা-কর্মী যোগদান করেন।

যোগদানকালে আওয়ামীলীগ প্রার্থী মহিব’র হাতে হাত মিলিয়ে নৌকার স্লোগান দেন নবাগত বিএনপির নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সুলতান মাহমুদ, সাধারন সম্পাদক এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এস এস রাকিবুল আহসান, উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, সি আই পি মাসুদুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মো. মুরসালিন আহম্মেদ,নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসীর মাহমুদ প্রমূখ।

যোগদান শেষে মো. মতিউর রহমান শাহ,জানান, ‘গত ১০ বছরে কলাপাড়াসহ সমগ্র দেশে আওয়ামী লীগের ধারাবাহিক সামাজিক, অর্থনৈতিকসহ মানব উন্নয়নের পাশাপাশি মুক্তিযুদ্ধের ইতিহাসের ধারক দলের প্রতি আকৃষ্ট হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। আমাদের আওয়ামী লীগের যোগদান নৈতিক বিবেচনায়; কোন চাপ বা প্রভাবিত হয়ে যোগদান করিনি।

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস,এম রাকিবুল জানান, গত ১১ ডিসেম্বর থেকে নৌকার আনুষ্ঠানিক ভাবে নৌকা মার্কার প্রচার প্রচারনা চলাকালীন বিএনপির কমপক্ষে দুই হাজার সমর্থক এবং নেতা-কর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছে। তবে এখনই তাদের দলের কর্মকান্ডে থাকবে কিনা সেটা পরে যাচাই বাছাই করে বিবেচনা করা হবে।

নৌকা প্রার্থী মহিববুর রহমান জানান, ইতো মধ্যে আৗয়ামীলীগে যোগদানের জন্য অপেক্ষমান রয়েছে বহু জন। এরা সকলেই উন্নয়ন রাজনীতিতে আকৃষ্ট হয়ে নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করার জন্য কাজ করছেন। তবে সদ্য যোগদান করা সকলকে আমরা দলের পক্ষ থেকে স্বাগত জানাই।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪