|

আলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শেষ দিনে বিশাল শোভাযাত্রা

প্রকাশিতঃ ১:০৩ পূর্বাহ্ন | জুলাই ২৬, ২০১৯

আলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শেষ দিনে দিলরুবার নেতৃত্বে বিশাল শোভাযাত্রা

মোঃ কামাল, ময়মনসিংহঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে একমাস ব্যাপী অনুষ্ঠানমালার শেষ দিনে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে মহানগর যুবলীগ। এই শোভাযাত্রার নেতৃত্বদেন মহানগর যুবলীগের অন্যতম সদস্য প্রয়াত সাজ্জাদ আলম শেখ আজাদের স্ত্রী ও নারীনেত্রী দিলরুবা আক্তার দিলু।

বুধবার (২৪ জুলাই) বিকালে মহানগর যুবলীগের অন্যতম সদস্য প্রয়াত সাজ্জাদ আলম শেখ আজাদের ব্যানারে নগরীর আকুয়া এলাকা থেকে শোভাযাত্রাটি বের হয়ে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এসে গণ-সমাবেশে যোগদেন। পরে সমাবেশ শেষে আওয়ামীলীগের মুল গণ-শোভাযাত্রার সঙ্গে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউনহল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রার পূর্বে সমাবেশে জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আমিনুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি, সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু, নাজিম উদ্দিন আহমেদ প্রমুখ। এতে অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।

শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহানগর যুবলীগ, জেলা ও মহানগর শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 404
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪