|

তৃতীয় বারের মত আ’লীগ থেকে মনোনয়ন ফরম তুললেন ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৭:৩২ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ
আজ শনিবার দলীয় মনোনয়ন ফরম বিক্রির ২য় দিনে বেলা ১১ টার দিকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে রাজশাহী-১ আসনের আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করেন গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস।

এ সময় আরও উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব,সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু,পৌর ছাত্রলীগের সভাপতি হামিদ রানা,সাধারণ সম্পাদক রুবেল হোসেন প্রমুখ।

তৃতীয় বারের মতো  মনোনয়ন ফরম উত্তোলন করার পর ওমর ফারুক চৌধুরী উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের দোয়া কামনা করেন।

আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে যে ভাবে কাজ করে চলেছেন তা আগের কোন সরকার করেননি।  ২০০৮ সালের নির্বাচনে ওমর ফারুক চৌধুরীর হাত ধরে গোদাগাড়ী-তানোর আসনটি ফিরে পায় আওয়ামী লীগ। সেই থেকে আওয়ামী লীগের কব্জায় আছে আসনটি।

তৃতীয় বারের মতো এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে প্রস্তুত উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। ২০০৮ সাল থেকে গোদাগাড়ী তানোরে প্রত্যন্ত অঞ্চলসহ সকল জায়গায় আশানুরুপ উন্নয়ন সংগঠিত করেছেন আওয়ামী লীগ সরকার। সেই উন্নয়নকে পুজি করে এবারও দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

এ ব্যাপারে ওমর ফারুক চৌধুরী বলেছেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের পাশাপাশি জনগণের কাজ করেছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো মনোনয়ন ফরম উত্তোলন করেছি। জনগণই বিবেচনা করবে এলাকার উন্নয়নে কে উপযুক্ত ব্যক্তি। ভোটার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার যেটুকু অবশিষ্ট কাজ আছে তা সম্পন্ন করতে পারবো।

 

দেখা হয়েছে: 636
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪