|

আ’লীগ সভানেত্রীকে মেম্বারের কু-প্রস্তাবে থানায় অভিযোগ এলাকায় তোলপাড়

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ন | জুন ১৯, ২০১৮

আ’লীগ সভানেত্রীকে মেম্বারের কু-প্রস্তাবে থানায় অভিযোগ এলাকায় তোলপাড়

সাইদ সাজু , তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে ওয়ার্ড মহিলালীগ সভাপতি ও কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতিকে কু-প্রস্তাব দিয়েছেন আ’লীগ সম্পাদক ও ইউপি সদস্য (মেম্বার) মিজানুর রহমান ওরফে মেজর। এ ঘটনায় ওয়ার্ড মহিলা লীগের সভাপতি বাদি হয়ে সম্পাদক মিজানুর রহমান ওরফে মেজরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

তানোরের চাঁন্দুড়িয়া ইউপির ১নং ওয়ার্ড গাগরন্দ চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এলাকায় এখবর ছড়িয়ে পড়লে সাধারণের ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে সেই সাথে উঠেছে সমালোচনার ঝড়। এদিকে মেজরের শাস্তির দাবিতে গ্রামবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে। দেখা দিয়েছে চরম উত্তেজনা এবং উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

এদিকে তার বিরুদ্ধে অভিযোগ করায় মেজর ও তার ভাতিজা ভিকটিমের পুত্রকে হত্যার হুমকিতে দিশে হারা হয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, চাঁন্দুড়িয়া ইউপির গাগরন্দ চকপাড়া গ্রমের বাসিন্দা রুস্তম আলীর পুত্র ও চাঁন্দুড়িয়া ইউপির ১নং ওয়ার্ড সদস্য (মেম্বার) মিজানুর রহমান ওরফে মেজর তার প্রতিবেশি ১নং ওয়ার্ড মহিলা লীগ সভাপতি ও কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি (সদ্য বিধবা) মহিলাকে দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে।

কিন্তু সাড়া না পেয়ে ১৭ জুন রাতে মেজর ওই মেয়ের ঘরে তাকে ধর্ষণের চেষ্টা করে ও পালিয়ে যাবার সময় প্রায় ৩ ভরি স্বর্ণের অলঙ্কার নিয়ে পালিয়ে যায়। এর আগেও মেজর পুকুর পাড়ে সরকারি রাস্তার প্রায় ১০টি তালগাছ কেটে হজম করেছে ও কার্ব এনজিও থেকে ঋণ নিয়ে বিপুল টাকা আত্মসাৎ করেছে।

এব্যাপারে তানোর থানার অফিসার (ইনচার্জ) ওসি রেজাউল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে মেজর সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করে সাংবাদিকদের এড়িয়ে যান।

উল্লেখ্য, মেম্বার মিজানুর রহমান ২টি সংসার ভেঙ্গে বিয়ে করে ২ স্ত্রী নিয়ে সংসার করছেন। আবারো বিধবা নারী মহিলা লীগ সভানেত্রীকে কৃ-প্রস্তাব দেয়ার ঘটনায় এলাকাবাসী তার শাস্তির দাবিতে বিক্ষুব্ধ হয়ে উঠেছে।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪