|

ময়মনসিংহে আলোকিত বাংলা ভাস্কর্য উদ্বোধন

প্রকাশিতঃ ৪:৪০ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৮

ময়মনসিংহে আলোকিত বাংলা ভাস্কর্য উদ্বোধন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ইতিহাস ঐতিহ্যের প্রাচীনতম জনপদের শহরকে একটি নান্দনিক সৌন্দর্যের নগরী গড়ার প্রত্যয়ে ময়মনসিংহ পৌরসভা প্রচেষ্টা অব্যাহত রেখেছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ পৌরসভার জনন্দিত মেয়র মো:ইকরামুল হক টিটু।

শনিবার (২৮জুলাই)দুপুরে নগরীর মহিলা ডিগ্রী কলেজ সংলগ্ন ত্রিশাল বাসস্ট্যান্ড মোড়ে নগরের সৌন্দর্যবর্ধনে “আলোকিত বাংলা”নামক একটি ভাস্কর্য উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মেয়র টিটু বলেন, নগরকে একটি নান্দনিক সৌন্দর্যের অবয়ব দিতে ময়মনসিংহ পৌরসভার উদ্যোগে নগরের সড়কদ্বীপ ও ফুটপাত সৌন্দর্যবর্ধনের পাশাপাশি সবুজ নগর গড়ার প্রচেষ্টায় দ্রুত গতিতে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, প্রাচীনতম শহরকে স্বপ্নের ক্লিন ও গ্রিন সিটি বাস্তবায়নে জাতিধর্মবর্ণ-দলমত নির্বিশেষে সবার সহযোগিতা কামনা করেন।

এ সময় ময়মনসিংহ পৌরসভার উপ-প্রকৌশলী আজহার উদ্দিন,পৌরসভার সহকারী লাইসেন্স পরিদর্শক জালাল উদ্দিন, রাজনৈতিক ব্যক্তিত্ব মো: শহীদুল ইসলাম, সাংবাদিক আজগর হোসেন রবীন,নাজমুল হুদা মানিক,ছাত্রলীগ নেতা হিমন শেখসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

ময়মনসিংহে আলোকিত বাংলা ভাস্কর্য উদ্বোধন

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪