|

আশুলিয়ায় গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | মে ১৭, ২০১৯

আশুলিয়ায় গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় কর্মস্থল থেকে ফেরার পথে এক নারী শ্রমিককে দলবদ্ধভাবে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি বিল্লাল হোসেনকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বলিভদ্র মধুপুর এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ওই ধর্ষককে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ৯ জানুয়ারি বিল্লাল হোসেন, আবুল হোসেন ও হাসিব নামে তিন যুবকের বিরুদ্ধে আশুলিয়া থানায় দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে এক নারী শ্রমিক।

মামলার এজাহার থেকে জানা যায়, ৮ জানুয়ারি রাতে আশুলিয়ার বলিভদ্র মধুপুর তালদিঘি এলাকার একটি ক্যাপ তৈরি কারখানার নারী শ্রমিক কাজ শেষে রাত সাড়ে ৮ টার দিকে সহকর্মী শহিদুল ইসলামের সঙ্গে বাসায় ফিরছিলেন।

তারা একটি বাগানের ভিতর দিয়ে বাড়ির কাছাকাছি এলে বিল্লাল হোসেন, আবুল হোসেন ও হাসিব নামে তিন বখাটে তাদের পথরোধ করে মারধর করে। সঙ্গে থাকা মোবাইল ছিনিয়ে নেয়।

পরে সহকর্মী শহিদুল ইসলামকে আটকে রেখে ওই নারী শ্রমিককে কাঠ বাগানের ভিতর নিয়ে জোরপূর্বক দলবদ্ধভাবে ধর্ষণ করে তিন বখাটে। এ ঘটনায় পরদিন ৯ জানুয়ারি বিষয়টি জানিয়ে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী শ্রমিক।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ জিয়াউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় সে পালিয়ে যাওয়ার জন্য ধস্তাধস্তি করলে তার হামলায় এক পুলিশ সদস্য আহত হয়। পরে সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিল্লালকে গ্রেপ্তার করা হয়।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪