|

নড়াইলে গোপন সংবাদে একাধিক ডাকাতি মামলার আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

আসামি-গ্রেফতার-Nabarail arrested in the case of multiple robbery cases in secret news

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর গোপন সংবাদের ভিত্তিতে নড়াইলে রোববার গভীর রাতে অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার এক আসামিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশের একটি টিম।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম তরিকুল শেখ (২৮)। সে নড়াইলের চাঁচই গ্রামের মৃত মকলেচ শেখের পুত্র।

জানা গেছে, নড়াইল পৌরসভাধীন মহিষখোলা গ্রামে একাধিক ডাকাতি মামলার আসামি তরিকুল অবস্থান করছে মর্মে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনকে নির্দেশ দেন। নির্দেশনা পেয়ে ওসি সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার গভীর রাতে অভিযান চালিয়ে তাকে মহিষখোলা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে জানতে চাইলে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাকে জানান, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর নির্দেশনায় মহিষখোলা এলাকা একাধিক ডাকাতি মামলার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে প্রেরণ করা হবে।

দেখা হয়েছে: 333
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪