|

সিরাজদিখানে হত্যা মামলার আসামীদের বাড়ি থেকে ২১০টি টেটা উদ্ধার

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | নভেম্বর ১৮, ২০১৯

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ পুলিশ বিভিন্ন ভাবে অভিযান চালিয়ে আসামীদের আটক করতে না পেরে আসামীদের বাড়িতে অভিযান চালিয়ে ২১০ টি টেটা বল্লম উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের পুর্ব চান্দেরচর গ্রামে গত ৮ নভেম্বর জমি সংক্রান্ত বিরোধের জেরে আমির আলী ওরফে মীর আলীকে পিটিয়ে হত্যার ঘটনায় ২০ জনকে আসামী করে সিরাজদিখান থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করেন নিহত মীর আলীর স্ত্রী।

মামলা রুজুর হওয়ার পর থেকে এজাহার নামীয় আসামীরা পলাতক রয়েছে। গতকাল ১৭ নভেম্বর দিবাগত রাতে পলাতক আসামীদের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এব্যাপারে সিরাজদিখান থানার ওসি তদন্ত ও মামলার তদন্ত কারি অফিসার মোঃ আজিজুল হক হাওলাদার জানান এ ঘটনায় নিয়মিত মামলার রুজু হয়েছে।

গতকাল রাতে পলাতক আসমী সুমন (৩০) পিতা আঃ মালেক, মোঃ আনোয়ার পিতা হাজী আঃ মালেকসহ সকল আসামীদের বাড়িতে অভিযার চালিয়ে ২১০ টি টেটা বল্লম উদ্ধার করা হয়েছে। আসামী ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

সিরাজদিখানে হত্যা মামলার আসামীদের বাড়ি থেকে ২১০টি টেটা উদ্ধার

দেখা হয়েছে: 1886
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪