|

আসিফের জন্মদিনে ভক্তের গান উপহার

প্রকাশিতঃ ১২:৪২ পূর্বাহ্ন | মার্চ ২৬, ২০১৮

আসিফের-জন্মদিন-Asif's birthday gift to the devotee's song

মাসুদ হোসেনঃ

বাংলা সঙ্গীতের যুবরাজ খ্যাত শিল্পী আসিফ আকবরের জন্মদিন ছিল ২৫ মার্চ রবিবার। ১৯৭২ সালের এই দিনে কুমিল্লা জেলায় যার জন্ম হয়েছিল। এ দিনে প্রতি বছরই ভক্তদের কাছ থেকে নানারকম চমক পেয়ে থাকেন তিনি।

গত বছর থেকে ভক্তদের কাছ থেকে যোগ হয়েছে নতুন এক উপহার। যুবরাজকে উৎসর্গ করে জন্মদিন উপলক্ষে গান করেছে ভক্ত আর জে রায়হান।

সিঙ্গাপুর প্রবাসী ভক্ত গত বছর বিশিষ্ট গীতিকার জীবন মাহমুদের লেখায়, অভি আকাশের সুরে, মুশফিক লিটু’র সঙ্গীতায়জনে ‘শুভেচ্ছা অবিরাম’ শিরোণাম গানে কন্ঠ দিয়েছেন মাসুদ টুটুল এবং এবছর জীবন মাহমুদের লেখায়, মাসুদ অপুর সুরে, জাহিদ বাশার পংকজের সঙ্গীত পরিচালনায় ‘যুবরাজের জন্মদিন’ শিরোণামে গানটিতে কন্ঠ দিয়েছেন কয়েকজন ভক্ত মুরাদ হোসাইন, ওমর সানি, জনি হামিদ ও রাইশা খান’র কন্ঠে আরেকটি গান উপহার দেন আর জে রায়হান। আসিফের জন্মদিন উপলক্ষে ‘যুবরাজের জন্মদিন’ গানটি সিডি ভিশন মিউজিক এর ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে।

আসিফের-জন্মদিন-Asif's birthday gift to the devotee's song

আর জে রায়হান অপরাধ বার্তাকে বলেন, ২৫ মার্চ গণহত্যা দিবস। এদিনই আবার গায়ক আসিফ আকবরের জন্মদিন। গণহত্যা দিবস ঘোষণার পর থেকে এই দিনে কোনো উৎসব না করার সিদ্ধান্ত নিয়েছেন আসিফ ভাই। গত বছরেই ফেসবুকে পোস্ট দিয়ে ভক্তদের প্রতি অনুরোধ জানান নিজের জন্মদিন পালন না করতে।

তাই আমি গত বছর থেকে আসিফ ভাইকে উৎসর্গ করে “শুভেচ্ছা অবিরাম ও যুবরাজের জন্মদিন” গানগুলো উপহার দিয়েছি। গানগুলোর সাথে জড়িত সবার কাছে আমি চির কৃতজ্ঞ থাকবো।

আসিফের-জন্মদিন-Asif's birthday gift to the devotee's song

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪