|

আ.লীগের ইশতেহার উন্নয়নের পথ উন্মোচন করবে বাদশা

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছে তা দেশের উন্নয়নের পথ উন্মোচন করবে বলে মন্তব্য করেছেন শরীক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী- ২ আসনের নৌকার পদপ্রার্থী ফজলে হোসেন বাদশা।

তিনি বলেন, অত্যন্ত কার্যকর এই ইশতেহার বাস্তবায়ন হলে বাংলাদেশ মধ্যম আয়ের উন্নত দেশে পরিণত হবে। গতকার বুধবার সকালে মহানগরীর ভাটাপাড়া এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এসময় বাদশা বলেন,সরকার যখন ‘ডিজিটাল বাংলাদেশ’ কিংবা বাংলাদেশ বদলে দিন কর্মসূচি ঘোষণা করেছিল তখন অনেকেই প্রশ্ন তুলেছিল। কিন্তু বিশ্ব আজ স্বীকার করেছে বাংলাদেশ এগিয়ে গেছে। বর্তমান সরকার আবার রাষ্ট্রীয় ক্ষমতায় এলে এই ইশতেহারও বাস্তবায়ন করে দেখানো হবে।

রাজশাহী সদরের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। বিএনপি বলছে, তাহলে কী আমরা দুর্নীতিবাজদের মেরে ফেলব আমরা বলছি, কঠোর আইন প্রয়োগ হবে। দুর্নীতি করে কেউ পার পাবে না। দেশের টাকা পাচার পুরোপুরি বন্ধ হবে। দুর্নীতি বন্ধ হবে। তখন দেশে আরও বেশি উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের দেয়া ইশতেহারের সমালোচনা করে বাদশা বলেন, তাদের ইশতেহার হাস্যকর। তারা বলেছে, সরকারি চাকরির ক্ষেত্রে কোনো বয়সসীমা থাকবে না। আমরা বলছি, তরুণরা জাতির ভবিষ্যত। আগামীতে তাদের হাতেই দেশকে তুলে দিতে হবে। তাদের চাকরির ব্যবস্থা করতে হবে। তাই অগ্রাধিকার তাদেরই বেশি থাকা উচিত। সকালে ফজলে হোসেন বাদশা নগরীর ৬ নম্বর ওয়ার্ডের ভাটাপাড়া মোড় থেকে গণসংযোগ শুরু করেন।

এরপর তিনি ডিঙ্গাডোবা ও লক্ষ্মীপুরসহ আশপাশের এলাকায় নৌকার পক্ষে ব্যাপক প্রচার চালান। বাড়ি বাড়ি গিয়ে তিনি বাসিন্দাদের হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দিয়ে ভোট প্রার্থনা করেন। কুশল বিনিময় করেন স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে।

এ সময় তার সঙ্গে নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. কামরুজ্জামান, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ৭ নম্বরের কাউন্সিলর মতিউর রহমান মতি, বাংলাদেশ জাসদের নগর সম্পাদক শফিকুল ইসলাম শফিক, রাজপাড়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ রহিম, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম বাদশা, ওয়ার্ড সভাপতি সোহেল রানা বাবু ও নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিকসহ বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪