|

আ.লীগ কার্যালয় থেকে ১৫ জুয়াড়িসহ শিবির কর্মী গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৮

আ.লীগ কার্যালয় থেকে ১৫ জুয়াড়িসহ শিবির কর্মী গ্রেফতার

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহী মহানগরীর মহিলা ক্রীড়া কমপ্লেক্স সংলগ্ন আওয়ামীলীগ কার্যালয়ে অভিযান চালিয়ে ১ লাখ ৬ হাজার টাকা ও ১৫ জন জুয়াড়িসহ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে মহানগরীর তিন নম্বর ওয়ার্ড আঞ্চলিক আওয়ামী লীগের কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ১৫ জুয়াড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে। এবং শিবির কর্মীর বিরুদ্ধে আগের থাকা নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। এ বিষয়ে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাশিদুল ইসলাম জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, নাশকতা মামলার এক পলাতক আসামি শিবির নেতা নগরীর মহিলা কমপ্লেক্স সংলগ্ন একটি টিনের ঘরের জুয়ার আসরে অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে তারা সেখানে অভিযানে যান।

এ সময় তারা দেখেন, টিনের ঘরটির সামনে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের সাইনবোর্ড লাগানো। সেখানে অভিযান চালিয়ে মামুনুর রশীদ নামের ওই শিবিরকর্মী ছাড়াও ১৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় ১ লাখ ৬ হাজার টাকা এবং ৫ সেট তাস। আর আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 776
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪