|

আ.লীগ সরকারের সাফল্যের প্রচারণায় এডভোকেট জসিম

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০১৮

রুবেল হোসেন,লক্ষ্মীপুর:-
লক্ষ্মীপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রগতি তুলে ধরে প্রচারপত্র বিতরণ করেছেন এডভোকেট মোঃ জসিম উদ্দিন। রবিবার (৫ নভেম্বর) বিকেলে সদর উপজেলার দালাল বাজারে সরকারের বৃহৎ জনগুরুত্বপূর্ণ ১২৩টি উন্নয়নমূলক কাজের তথ্য সংবলিত এ প্রচারপত্র বিতরণ করা হয়।

জসিম উদ্দিন লক্ষ্মীপুর আদালতের সরকারি কৌশুলী (পিপি) ও জেলা আইনজীবি সমিতির সভাপতি। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

প্রচারপত্র বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, এডভোকেট মাহমুদুল হক সুজন, মোসাদ্দেক হোসেন সবুজ, দিলীপ সাহা, চাঁদ মনি মোহন, আওয়ামী লীগ নেতা সাবের হোসেন, প্রদীপ সাহা ও মোরশেদ পাটওয়ারী প্রমুখ।

এ ব্যাপারে জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। এ সরকারের আমলেই সন্ত্রাস নির্মূল এবং কৃষি উন্নয়নসহ দেশে খাদ্য স্বয়ংসম্পূর্নতা এসেছে। অনুন্নত থেকে দেশ উন্নয়নশীলে রূপান্তরিত হয়েছে। শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে জনগণের কাছে প্রচারপত্র বিতরণের মাধ্যমে নৌকায় ভোট চাওয়া হয়েছে।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪