|

কলাপাড়ায় লালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নতুন সপ্ন দেখছেন বানভাসী মানুষ

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ন | জুন ২২, ২০১৮

ইউনিয়ন পরিষদ নির্বাচন

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

উপজেলার লালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে ৩০ সহস্রাধিক বানভাসী মানুষ। বছরের পর বছর ধরে দূর্ভোগ, দূর্যোগের মধ্যে দিয়ে চলছে বাঁধ ভাঙ্গা এই গ্রামীন জনপদের মানুষ গুলোর জীবন যাপন। এখন কে হবে এ ইউনিয়নের নৌকার মাঝি? কে দাড়াবেন দু:খ দুর্দশায় জড়জড়িত অবহেলিত মানুষের পাশে।

তাই নিয়ে সন্দেহের দানা বেধেঁছে সাধারন ভোটারদের মনে। এর আগে কলাপাড়ার চাকামইয়া, টিয়াখালী ও ধানখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃনমূল নেতাদের ভোটে প্রার্থী চুড়ান্ত করা হয়। তবে কেন্দ্র থেকে প্রার্থী পরিবর্তন করে নতুন প্রার্থীকে দলীয় মনোনায়ন দেয়া হলে ধানখালী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে পরাজয় বরন করেন ।

১৯ জুন মঙ্গলবার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের তৃনমূল নেতাদের ভোটে প্রার্থী চুড়ান্ত করা হয়েছে । অনুষ্ঠিত তৃনমূল নেতাকর্মীদের গোপন ভোটে ৪০ ভোট পেয়ে দলীয় সমর্থন পেয়েছেন মো.শওকত হোসেন তপন বিশ্বাস। অপর প্রার্থী মো.ফোরকান প্যাদা পেয়েছেন ২৮ ভোট এবং বর্তমান চেয়ারম্যান মীর তারিকুজ্জামান তারা পেয়েছেন মাত্র আট ভোট।

এ সময় তৃনমূল নেতাকর্মী ও সমর্থকদের চুড়ান্ত প্রার্থী বাছাই অনুষ্ঠানে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । তবে লালুয়া ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে হাইব্রীড প্রার্থীকে মনোনায়ন দেয়া হলে ফলাফল পাল্টে যেতে পারে বলেও সন্দিহান ত্যাগি নেতা কর্মিরা।

দেখা হয়েছে: 661
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪