|

ইউপি মেম্বার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৬:৪০ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৮

ইউপি মেম্বার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে ৮জুলাই রবিবার সকাল ১০ ঘটিকার সময় শরীয়তপুর জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়কে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে সন্ত্রাসীদের বিচারের দাবিতে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন নিহত নজরুল ইসলামের পরিবার ও তার শুভাকাংখীরা।

এ মানববন্ধনে নিহত মেম্বার নজরুল ইসলামের মা, স্ত্রী, সন্তানসহ এলাকার বেশির ভাগ মানুষ নজরুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধনে অংশ গ্রহন করেন।

তাদের সবার দাবি নিহত মেম্বার নজরুল ইসলাম একজন ভালো মানুষ হওয়ায় তাকে হত্যা করে সন্ত্রাসী মাদক ব্যাবসায়ী মান্নান মুন্সী, এমরান সারেং, মহসিন সরদার, মজিবর সারেং , মোশারফ সারেং, পারভেজ সারেং, জামাল সারেং, দেলোয়ার সারেং, রুবেল সরদার সহ আরো অনেক সন্ত্রাসীররা মিলে নজরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংশভাবে হত্যা করে।
হত্যা প্রায় বছর ঘুরতে চললেও নজরুলের হত্যার ২৪ জন আসামীর মধ্যে বেশির ভাগ আসামী হাজির হয়ে জামিনে বেড়িয়ে যায়। বর্তমানে কারাগারে রয়েছে ২ জন জামাল সারেং ও রুবেল সরদার বাকি আসামীরা পলাতক।

ইউপি মেম্বার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

হত্যার স্বীকার নজরুল ইসলামের স্ত্রী নাহার বেগম জানান, হত্যার এক বছর হতে চললেও কোনো আসামীকে কারাগারে রাখতে পারছেনা আদালত। আসামীরা জামিনে বের হয়ে আমাকে মামলা প্রত্যাহারের হুমকি দিয়ে বলে সন্ত্রাসীরা আমার দুই সন্তানকেও হত্যা করে ফেলবে আমরা সবাই নিরাপত্তাহীনতায় জীবন যাপন করছি।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ নভেম্বর মেম্বার নজরুল ইসলাম নাগের পাড়ার মুন্সীর হাট থেকে তার বাড়ির দিকে যাওয়ার পথে রাত ৮ টার দিকে অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে সন্ত্রাসীরা।
পরদিন গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্বজনরা।

নজরুল ইসলাম হত্যার প্রায় এক বছর হয়ে গেলেও এখনো উল্লেখ যোগ্য কোনো আসামীকে বিচারের আওতায় আনতে পারেনি আইন প্রশাসন। এখনো কয়েকজন পলাতক মাত্র দুইজন কারাগারে বাকিরা হাজির হয়ে জামিনে বেরিয়ে বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে হত্যাকারীরা।

এতে নিহতের পরিবার ভূগছে নিরাপত্তাহীনতায়। তাদের দাবি দ্রুত জামিনে ও পালিয়ে থাকা হত্যাকারীদের গ্রেপ্তার করে বিচারের মুখো-মুখী করা হোক।

দেখা হয়েছে: 673
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪