|

সিরাজদিখানে চেয়রাম্যান কর্তৃক ইউপি সদস্যকে হুমকি থানায় জিডি

প্রকাশিতঃ ১১:৪২ অপরাহ্ন | জুন ০৪, ২০১৮

চাঁদা না দেয়ায় ইউপি সদস্যকে পরিষদ থেকে বের করে দিলেন চেয়ারম্যান

ফয়সাল হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদের প্রভাবশালী চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেনের বিরুদ্ধে লতব্দী ইউনিয়ন ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আওলাদ হোসেন মাদবর তার জীবনের নিরাপত্তা চেয়ে সিরাজদিখান থানায় সাধারণ ডাইরী করেছেন। যাহার নং-১২৬, তারিখ-০৪/০৬/২০১৮ খ্রিঃ।

৪ জুন সোমবার সিরাজদিখা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম এর বরাবরে এ সাধারণ ডাইরী করেন তিনি।

সাধারণ ডাইরী সূতে জানা গেছে, গত ২৮ মে ওই ইউপি সদস্যকে লতব্দী ইউনিয়ন পরিষদ থেকে চাঁদা না দেওয়ার কারণে বের করে দেন প্রভাবশালী চেয়ানম্যান এস এম সোহরাব হোসেন। পরে মোঃ আওলাদ হোসেন মাদবর স্থানীয় সাংবাদিকদের স্বরনাপন্ন হয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করেন। তারই জেরে ওই প্রভাবশালী চেয়ারম্যানসহ তার সন্ত্রাসী বাহীনির লোকজন তাকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছে। তাই তিনি তার জীবনের নিরাপত্তা চেয়ে সিরাজদিখান থানায় সাধারণ ডাইরী করেন।

ইউপি সদস্য মোঃ আওলাদ হোসেন মাদবর জানান, আমি ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর আমার ওয়ার্ডের যত কাজ আছে সব কাজই জামায়াত বিএনপির লোকজন দিয়ে করিয়েছেন সোহরাব চেয়ারম্যান। তারপরও কোনদিন তার কাছে কাজের কথা বলিনি। সে ইচ্ছা করেই আমাকে একটা কাজ দিয়েছিল। সেখান থেকে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করেন তিনি। আমি তাকে চাঁদা না দেওয়ার কারণে ইউনিয়ন পরিষদ থেকে বের করে দিয়েছেন।

পরে আমি সাংবাদিকদের কাছে বক্তব্য দিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করিয়েছি। সংবাদ প্রকাশের পর সোহরাব চেয়ারম্যানসহ তার সন্ত্রাসী বাহীনির লোকজন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে আমাকে। আমি এ ব্যাপারে আমার জীবনের নিরাপত্তা চেয়ে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডাইরী করেছি। কারণ সে আমাকে যে কোন সময় মেরে ফেলতে পারে। সে এমন কোন অপকর্ম নাই ওই ইউনিয়নে করে না। তার একাধীক অপকর্মের স্বাক্ষী আমি। তাই সে আমাকে বিভিন্ন লোকজন দিয়ে হুমকি দিয়ে থামাতে চাচ্ছে।

লতব্দী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন জানান, এ বিষয়টি সম্পর্কে আমি কিছু জানি না। তবে এর পূর্বে আমি বক্তব্য দিয়েছিলাম আপনি সংবাদ ছেপে দিয়েছেন। ই্জ্জত মারতেছেন মারতে থাকেন আল্লাহ দেখবো এই কথা বলে ফোন কেটে দেন। পরে আর তিনি সাংবাদিকের ফোন তোলেন নি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম থানায় সাধারণ ডায়েরীর বিষয়টি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 825
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪