|

ইবিতে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় ইংরেজি বিভাগ চ্যাম্পিয়ন

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৮

ইবিতে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় ইংরেজি বিভাগ চ্যাম্পিয়ন

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলায় লোক প্রশাসন বিভাগকে ১-০ গোলে পরাজিত করে ইংরাজি বিভাগ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বুধবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে ইংরেজি বিভাগ ও লোক প্রশাসন বিভাগের মধ্যকার চরম উত্তেজনাময় এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.হারুন-উর-রশিদ আসকারী,ট্রেজারার প্রফেসর ড.সেলিম তোহা।

আরো উপস্থিত ছিলেন রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা রেজওয়ানুল ইসলাম, ইংরেজি বিভাগের সভাপতি আক্তারুল ইসলাম, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক সোহেল, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম সহ- ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির সভাপতি ট্রেজারার প্রফেসর ড.সেলিম তোহা এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রশিদ আসকারী। পরবর্তীতে বিজয়ীদের মাঝে সম্মানসূচক ট্রফি ও মেডেল তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রাশিদ আসকারী।

উপাচার্য জনাব রশিদ আসকারী তার স্বাগত বক্তব্যে বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ইতিমধ্যে ক্রীড়াঙ্গনে বাংলাদেশের মধ্যে গৌরব অর্জন করেছে। ভবিষ্যতে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্রীড়াঙ্গনে দেশের অদ্বিতীয় স্থান দখল করে নিবে।

একদিন ইসলামী বিশ্ববিদ্যালয়ের পতাকা লেখাপড়া গবেষনা খেলাধুলা এবং সংস্কৃতি চর্চার মাধ্যমে বিশ্বের দরবারে উড্ডীয়মান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এসময় খেলায় অংশগ্রহণকারী সকল বিভাগের খেলোয়াড় ও সংশ্লিষ্ট সবাইকে তিনি অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৩৩ টি বিভাগের অংশগ্রহণে গত মাসের ১৬ তারিখে এ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছিলো।

দেখা হয়েছে: 603
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪