|

ইবিতে নবনির্মিত মেডিকেল সেন্টারের দ্বিতীয়তলার উদ্ভোধন

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

ইবিতে নবনির্মিত মেডিকেল সেন্টারের দ্বিতীয়তলার উদ্ভোধন

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মেডিকেল সেন্টারের নবনির্মিত দ্বিতীয়তলার উদ্ভোধন হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী প্রধান অতিথি হিসেবে মেডিকেল সেন্টারের নবনির্মিত দ্বিতীয়তলার উদ্বোধন করেন।

মেডিকেল সেন্টার নবনির্মিত দ্বিতীয়তলার উদ্বোধন করে উপাচার্য অধ্যাপক ড.হারুন-উর-রশিদ-আসকারী বলেন,বর্তমান সরকারের দক্ষ ও যোগ্য নেতৃত্বে দেশে যেমন উন্নয়নের মহাসড়কে রয়েছে সেই উন্নয়নের ঢেউ ইসলামী বিশ্ববিদ্যালয়েও এসে লেগেছে। মেডিকেলের সেন্টারের নবনির্মিত দ্বিতীয়তলা তারই একটি অংশমাত্র। তিনি আরো বলেন, উন্নয়ন পিপাসু প্রতিটি নাগরিকের উচিত উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষার জন্য এই সরকারকে আবারো ক্ষমতায় আনা।

মেডিকেল সেন্টারের চিকিৎসক এবং সংশ্লিষ্ট সকলকে সেবার মন-মানসিকতা নিয়ে নিজ নিজ দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান বলেন, আমি যখন পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের দায়িত্বে ছিলাম তখন এই প্রকল্পটি আনা হয়। তিনি মেডিকেল সেন্টারে এসে বিশ্ববিদ্যালয় পরিবারের সকলে যেন সুচিকিৎসা পায় সে ব্যাপারে আরো আন্তরিক হবার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা,মেডিকেল সেন্টারের প্রধান মেডিকেল অফিসার(ভারঃ) ডাঃ এস এম নজরুল ইসলাম, প্রধান প্রকৌশলী(ভারঃ) আলিমুজ্জামান খান, ছাত্রলীগ ইবি শাখার সাধারন সম্পাদক জুয়েল রানা হালিম প্রমুখ।

উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, রেজিস্ট্রার(ভারঃ) এস এম আব্দুল লতিফসহ মেডিকেল সেন্টারের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠাটি পরিচালনা করেন পরিকল্পনা ও উন্নয়ন অফিসের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান প্রমূখ।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪