|

ইবিতে মেহেরপুর ছাত্রকল্যাণের সভাপতি ইমন সাধারন সম্পাদক সাব্বির

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০১৮

ইবিতে মেহেরপুর ছাত্রকল্যাণের সভাপতি ইমন সাধারন সম্পাদক সাব্বির

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেহেরপুর জেলার ছাত্র-ছাত্রীদের সংগঠন মেহেরপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলা বিভাগের প্রফেসর ড.মো. সাইদুর রহমান এর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সভাপতি হিসেবে নির্বাচন করা হয়েছে বাংলা বিভাগের ১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র ইমন আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচন করা হয়েছে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র সাব্বির আহমেদ।

সহ-সভাপতি পদে নির্বাচন করা হয়েছে সায়েদ হাসান, মো. জান্নাতুল ফেরদৌস পারভেজ, মো. রেজাউল করিম, সেরেকুল রাব্বি, মো. লিহাজ উদ্দিন, নাসিরুল ইসলাম মোহন, সুবাশিষ মল্লিক। সহ-সাধারণ সম্পাদক পদে নাসরিন সুলতানা দিতি, রোকাইয়া ইসলাম সেতু, আমিন হাসান, আব্দুল হাফিজ, তুষায় সাদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাহিদ হাসান।

সাংগঠনিক সম্পাদক পদে মো. আমিরুল ইসলাম সোহাগ, মহিমানুল কবির, আব্দুল্লাহ আল মাসুম মুন্না, মো. আক্তারুজ্জামান শোভন, মারুফ হোসাইন লিটন, খালিদ। সহ-সাংগঠনিক সম্পাদক পদে সুমাইয়া সিমু, রাবেয়া খাতুন, মো. রাকিবুল ইসলাম, তাসমিয়া জান্নাত কামিজ। ক্রীয়া সম্পাদক পদে জামান আসিফ, প্রচার সম্পাদক পদে সুরাইয়া জেবিন মীম। সহ-প্রচার সম্পাদক পদে পাভেল। সমাজ সেবা বিষয়ক সম্পাদক পদে সাকিব সারেযার। ত্রাণ ও দুর্যোগ সম্পাদক পদে মামুন। আইন বিষয়ক সম্পাদক পদে লিপা খাতুন।

আইন বিষয়ক উপ সম্পাদক পদে রাসেল রাজু। অর্থ সম্পাদক পদে রাকিব সবুজ। উপ-অর্থ সম্পাদক পদে মো. হাসিবুল ইসলাম। ছাত্রী বিষয়ক সম্পাদক পদে আয়েশা বিনতে তিথী। ছাত্রী বিষয়ক উপ-সম্পাদক পদে মৌটুসি। দপ্তর সম্পাদক পদে মো. নাহিদ হাসান। উপ-দপ্তর সম্পাদক পদে তানিম। ছাত্রবৃত্তি সম্পাদক পদে মারুফ। উপ-ছাত্র বৃত্তি সম্পাদক পদে আবু সাঈদ। শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদে রাসেল।

এছাড়াও সদস্য পদে রয়েছেন, রাব্বি, মনিরুল ইসলাম, আহসান, হাবিব, সমতি, আরাফাত, মেহেদী, আব্বাস, রিতু, রুকাইয়া এবং সাথী। উল্লেখ্য আগামী ১ বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪