|

ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে ইসমাইল নিখোঁজ

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৮

ইসমাইল-নিখোঁজ-Islam disappears while taking money from Chittagong Bank

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রামে মোঃ ইসমাইল হোসেন ওরফে কালু (৩৫) নামে এক গ্যারেজ কর্মচারী ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে গিয়ে ৫ দিন থেকে নিখোঁজ। গত (২২ এপ্রিল রবিবার ) দুপুরে চট্টগ্রাম (বন্দর) চৌচালা নিজ কর্মস্থল ‘ইব্রাহিম কার্গো সার্ভিস এন্ড মোটর গ্যারেজ থেকে ৩ লাখ টাকার চেক নিয়ে আগ্রাবাদ শাখার ‘মার্কেন্টাইল ব্যাংক’ থেকে টাকা উত্তোলন করার পর থেকে নিখোঁজ হয়।

গ্যারেজ মালিক মোঃ ইব্রাহিম চট্টগ্রাম (সিএমপি) বন্দর থানা একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ হাতে পেয়ে তদন্ত নামেন থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এ এস আই) মোহারাজ হোসেন।

কালু ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ চরমানিকা গ্রামের মোহাম্মদ আলী মিঝির ছেলে। সেই চট্টগ্রাম হালিশহর হিন্দুপাড়া বৌদ্ধ মন্দির এলাকায় দুই ছেলে এক মেয়ে ও স্ত্রী শিরিন বেগমকে নিয়ে বাড়িভাড়া থেকে আসছেন।

কার্গো সার্ভিস এন্ড মোটর গ্যারেজ (প্রোপ্রাইটর) মোহাম্মদ ইব্রাহিম বলেন, প্রায় দুই বছর থেকে ইসমাইল হোসেন কালু আমার গ্যারেজে কর্মরত রয়েছেন (ম্যানেজার) পদে। ওই সুবাদে সবসময় সে ব্যাংক থেকে টাকা তুলতেন। গত(২২ এপ্রিল রবিবার) দুপুরে তাকে ৩ লাখ টাকার একটি চেক দেওয়া হয়। ব্যাংক থেকে টাকা তুলে আনতে। ওই সময় তার কাছে গ্যারেজের থাকা নগদ ২০ হাজার টাকাও ছিলো। টাকা তুলতে গিয়ে আর সে গ্যারেজে ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খুজেও তাকে পাওয়া যায়নি। পরে বন্দর থানা একটি অভিযোগ দায়ের করি।

এদিকে নিখোঁজ ইসমাইল হোসেন কালুর স্ত্রী শিরিন বেগম জানান,সে কি পালিয়ে গেছে? না কি ছিনতাইকারীদের হাতে জিম্মি এনিয়ে দূর চিন্তাই কালুর পথ চেয়ে আছেন ২ ছেলে ১ মেয়ে নিয়ে। তিনি বিভিন্ন থানা ঘোরাঘুরি করেও সন্ধান পায়নি। পরে হালিশহর থানায় একটি ডায়েরী করেন।

বন্দর থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) জানান,মোহারাজ হোসেন বলেন,ইব্রাহিম কার্গো সার্ভিস এন্ড মোটর গ্যারেজের (প্রোপ্রাইটর) মোঃ ইব্রাহিম থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ ভিত্তিতে আমরা তদন্ত করছি। তদন্ত শেষে বলা যাবে আসল কারণ।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪