|

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

ইবি প্রতিনিধিঃ

ছয়টি কেন্দ্রে রবিবার থেকে শুরু হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত দিনের প্রথম শিফটে থিওলোজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষা এবং বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের প্রথম শিফটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এরপর দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত তৃতীয় শিফটে মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ পরীক্ষা এবং বিকাল ৪ টা থেকে ৫টা পর্যন্ত একই অনুষদভুক্ত ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিন সোমবার প্রথম শিফটে ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের এবং দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ শিফটে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রবিবার ভর্তি পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন উপাচার্য ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ ড. সেলিম তোহাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্তাব্যক্তিরা।

উপাচার্য ড. হারুন-উর-রশিদ বলেন, ‘এ বছর নতুন পদ্ধতিতে পরীক্ষা নেয়ার মাধ্যমে প্রকৃত মেধাবীদের বাছাই করতে চেই। বহুনির্বাচনী প্রশ্নপত্রের সঙ্গে লিখিত পরীক্ষা যোগ করা হয়েছে। পরীক্ষাকে কেন্দ্র করে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভর্তি পরীক্ষা নিতে পারব বলে আশা করছি।’

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪