|

ইসলামী বিশ্ববিদ্যালয়ে “ইবি রিপোর্টার্স ইউনিটি” এর আত্মপ্রকাশ

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | নভেম্বর ১৮, ২০১৮

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধের চেতনায় ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের নতুন সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র আজ থেকে আনুষ্ঠানিক ভাবে পথচলা শুরু হয়েছে।

সততা, সাহসিকতা,অসাম্প্রদায়িকতা, প্রগতিশীলতা, ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের এক সাধারণ বৈঠকে ৭১ নিউজ টিভি ও অধিকার নিউজ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু সালেহ শামীমকে সভাপতি ও দৈনিক আরশীনগর পত্রিকার প্রতিনিধি মাহফুজ আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে

কমিটিতে অন্যান্য পদে অভিষিক্তরা হলেন, সহ-সভাপতি সাইফুল্লাহ আলম (সাপ্তাহিক ডাকুয়া) যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম(ডেইলি প্রজন্ম ডট কম), সাংগঠনিক সম্পাদক এম, এইচ কবির (যমুনা নিউজ) দপ্তর সম্পাদক, মুরতুজা হাসান (দৈনিক খবরপত্র ও বিডিটুডেস), কোষাধ্যক্ষ সাব্বির আহমেদ (ঢাকার নিউজ ২৪ ডট কম) প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিতম মজুমদার (দৈনিক ডোনেট), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শাকিল আহমেদ (দৈনিক আলোকিত ভোর)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, তৌফিক আলম (আমাদের সকাল ২৪ ডট কম), তাসনিমুল ইসলাম (গ্রামীণ নিউজ ২৪ ডট কম), মোস্তাফিজ রাকিব (আজকের ডাক,টাইমস অব বাংলাদেশ), মুরাদ খান (পজিটিভ বিডি নিউজ), মোয়াজ্জেম হোসেন (ডিবিডি নিউজ ২৪ ডট কম)।

কমিটি গঠনের পর সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন মৃত্যুঞ্জয়ী মুজিব এর পাদদেশে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। সাংবাদিকদের নতুন সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্নমহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

দেখা হয়েছে: 670
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪