|

মুন্সীগঞ্জে ইয়াবার আড্ডা থেকে গাজাসহ গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ন | মে ০১, ২০১৮

ইয়াবার-আড্ডা-Munshiganj arrested from Yaba chat with Gazas 4

স্টাফ রিপোর্টার:

মুন্সীগঞ্জ সদর উপজেলার টরকী গ্রামের মুন্না মৃধার আস্তানা থেকে বিএনপি নেতার ছেলেসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো হাফিজ রাঢ়ী (৮২), পিতা আবুল বাসার রাড়ী, সাং রায়পুর চর রাঢ়ীবাড়ী, পোঃ ফরিদগঞ্জ, চাঁদপুর, বর্তমান ঠিকানাঃ মোশারফ হোসেন চায়নার বারাটিয়া পূর্বদেওভোগ, মুন্সীগঞ্জ সদর। মোঃ সাইদুল ইসলাম কাজী (৩৫) পিতা মোতালেব কাজী, গ্রামঃ ইকরি ইসলামপুর কাজীবাড়ী, ফুলতলা, মুন্সীগঞ্জ সদর।

বিএনপি নেতার ভাতিজা মোঃ জুনায়েদ মিয়া (৪১) পিতা মৃত্য মোহান্মদ আলী, সাং যোগনিঘাট, মুন্সীগঞ্জ সদর, আলমগীর মুন্না (৪০), পিতাঃ মৃত্য মরণ আলী মৃধা, সাং টরকী মৃধাবাড়ী থানা জেলা মুন্সীগঞ্জ। তাদের কাছ থেকে ৮০০ গ্রাম গাজা ও ৩৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল মঙ্গলবার (০১ মে ২০১৮) পরিদর্শন কালে দেখা যায়, ইয়াবা আড্ডাস্থলটি বাড়ি ও জমির ঢালে গাছের ঝাকার মতো করে তৈরী করা হয়েছে। এখানে ইয়াবা, মদ, গাজা এবং পতিতার ব্যবসার সকল চিহ্ন পাওয়া গেছে। প্রচুর পরিমানে কনডমের প্যাকেট, ইয়াবা খাওয়ার সরঞ্জাম, গাজার সরঞ্জাম। এমনকি মুরগির খোয়ারের মধ্যেও মাদক রেখে বিক্রি করার দৃশ্য পরিলক্ষিত হয়।

ইয়াবার-আড্ডা-Munshiganj arrested from Yaba chat with Gazas 4

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক নারী পুরুষ জানান, মুন্নার ভয়ে আমরা কিছু বলতে পারিনা। সে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের হাতে ইয়াবা ও গাজা তুলে দেন ওখান থেকে। দীর্ঘদিন ধরে সে ক্ষমতাসীনদের ছত্রছায়ায় এই ব্যবসা করে আসছে। মূল চালান সরবরাবহ করে আমতলার শিখন নামের একজন বড় মাদক ব্যবসায়ী এমনটি জানিয়েছেন এলাকার একাধিক লোক।

এস.আই ইমাম হোসেন জানান, তার নেতৃত্বে এস.আই জাফর, এস.আই খলিলুর রহমান, এএসআই সোহাগ, এএসআই তানিয়া এই অভিযান পরিচালনা করেন।

দেখা হয়েছে: 671
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪