|

ছাত্রলীগ সভাপতি ৪৭ পিস ইয়াবাসহ আটক

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

৪৭ পিস ইয়াবাসহ সাতক্ষীরার পাটকেলঘাটায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বিকাল তিনটার সময় পাটকেলঘাটা বাজার থেকে ডিবি পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হল, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান মিন্টু ও তার সহযোগী পাটকেলঘাটার শরিফুল ইসলামের ছেলে মাজহারুল। ছাত্রলীগ সভাপতি মিন্টু লাল চন্দ্রপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৩ টার সময় ডিবি পুলিশ পাটকেলঘাটা বাজারে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রেতা সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান মিন্টু ও তার সহযোগী মাজহারুল আটক করে।

এসময় সরুলিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি শেখ সাহিদুজ্জামান হিরু ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আটককৃত দুই জনের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ইয়াবা ব্যাবসার সাথে জড়িত বলে তিনি জানান। তবে হিরুকে আটকের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে ডিবি পুলিশ। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

দেখা হয়েছে: 359
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪