|

গাইবান্ধায় ইয়াবাসহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৮

ইয়াবাসহ-মাদক-ব্যাবসায়ী-Two drug dealers were arrested in Gaibandha with Yaba

ছাদেকুল ইসলাম রুবেল ,গাইবান্ধাঃ

বুধবার বিকেলে জেলা ডিবি পুলিশের একটি টিম পৃথক স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৭২ পিচ ইয়াবাসহ ২ পেশাদার মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।

গাইবান্ধা ডিবি পুলিশ সুত্রে জানাযায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গাইবান্ধা পৌরসভাধীন পুরাতন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৮২ পিচ ইয়াবাসহ শুভময় দেব জয় (৩২) নামে পেশাদার এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত শুভময় দেব শুভ সদরের পুর্বপাড়া এলাকার সবোজ দেবনাথের ছেলে।

অপরদিকে ডিবি পুলিশের একটি টিম সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে খবরপেয়ে গাইবান্ধা পৌরসভাধীন খাঁ পাড়াস্থ এলাকায় পৃথক একটি অভিযান পরিচালনা করে ৯০ পিচ ইয়াবাসহ টুটুল মিয়া (৩৫) নামে এক পেশাদার মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত টুটুল মিয়া সদরের জুম্মা পাড়া এলাকার মতিয়ার রহমানের ছেলে।তারা দীর্ঘ দিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় মাদক ব্যাবসা চালিয়ে আসছিল।

এ ব্যপারে গাইবান্ধা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু হয়েছে। গাইবান্ধা জেলা ডিবি পুলিশের ওসি মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪