|

পঞ্চগড়ে ২ ইয়াবাসেবী গরু চুরি করতে গিয়ে আটক

প্রকাশিতঃ ৫:১৮ অপরাহ্ন | মে ১১, ২০১৮

পঞ্চগড়ে ২ ইয়াবাসেবী গরু চুরি করতে গিয়ে আটক

পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের বোদা উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ডে দুইজন ইয়াবাসেবী গরুচোর আটক। এলাকাবাসীদের তথ্যমতে জানা যায়’ গতকাল দিনের বেলায় বস্তাব্যবসায়ী মো: ইউনুসের একটি মা-গরু ও বাছুরকে ঘাস আহরনের জন্য পাশ্ববর্তী স্থানে বেধে দিয়ে আসলে পরে গরুটিকে আনতে গেলে গরুর বাছুরটিকে নিখোঁজ পাওয়া যায়।

এতে সব জায়গায় খোঁজার পর জানতে পারে , ৯নং ওয়ার্ডের বাসিন্দা মো:আব্দুল হামিদের দ্বিতীয় পুত্র লাউ মিঠুন(১৮)ও ঝাপসীপাড়া বাসিন্দা মো:মজিবরের পুত্র সুজন (২০) যৌথভাবে সেই গরুর বাছুরটিকে দিনের বেলায় অভিনব কায়দায় একটি ভ্যানে করে সাকোয়ায় এক চোর চক্রের কাছে মাত্র ১০০০হাজার টাকায় বিক্রি করে।

গতকাল রাতেই তাদের বাসাবাড়িতে সন্ধান করে না পাওয়ায় পরে রাতে বোদা বাজারে কর্মরত একটি হোটেলে পাওয়া যায়।এরপর প্রথমে তাদের দুইজনকেই রশি দিয়ে বেধে ক্ষতিগ্রস্ত ইউনুসের বাসায় রাখলে সকালে খবর পেয়ে উৎসুক জনতা দলে দলে চোরকে দেখে বিভিন্ন রকম ধিক্কার ও শাস্তি কামনা করে।

এরপর স্থানীয় সাংবাদিক মো:নূর নিলয় মিঠু সহ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মুরুব্বীগণ বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে দুইজনেই স্বীকার করেন যে,তারা পেশাগত চোর নন।

স্থানীয় জনগণ মন্তব্য করেন যে, ইয়াবা ও নেশার টাকা জোগাড় করতেই তারা দুজনে এমন অভিনব কায়দায় গরুর বাছুরটি চুরি করেছে। ভাগে মাত্র ৫০০শত টাকা পেয়েছে। এদেরকে এমন শাস্তি প্রদান করা হউক যাতে করে আর কোন যুবক এমন মরণনেশায় আসক্ত হয়ে চুরি করতে সাহস না পায়।

এরপর তাদের তথ্য মোতাবেক গরুর বাছুরটি উদ্ধার করা হলে স্থানীয় জনগণ উত্তম মাধ্যম করে পুলিশে খবর দিয়ে আটোয়ারী থানায় সোপর্দ করে দেন। আরো জানা যায় যে,তারা দুইজনে বোদা বাজারের হোটেল কর্মচারী হলেও প্রতিনিয়ত ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলের মরণঘাতী নেশায় দিন দিন আসক্ত হয়ে পড়েছে। যার কারণে প্রতিদিন নেশার টাকা জোগাড় করতেই এমনটা করেছে বলে এলাকাবাসীদের জানান।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪