|

ইয়াবা সম্রাট এমপি বদি দেশ ছেড়ে মুচকে হাসি

প্রকাশিতঃ ১১:৫৬ অপরাহ্ন | জুন ০২, ২০১৮

ইয়াবা সম্রাট এমপি বদি দেশ ছেড়ে মুচকে হাসি

স্টাফ রিপোর্টারঃ
কক্সবাজার-৪ আসনের বহুল আলোচিত-সমালোচিত এমপি আবদুর রহমান বদি ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন। গেল বৃহস্পতিবার মধ্যরাতে সৌদি আরবের উদ্দেশে তিনি দেশ ছাড়েন।

জানা গেছে, সৌদিতে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন মেয়ে এবং মেয়ের জামাই, দু’বন্ধু ও একজন মৌলভী। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের একটি ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, এমপি বদি মুচকে হেসে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। এসময় তিনি হজের পোশাক পরিধান করছিলেন।

এদিকে, মাদক বিরোধী অভিযানের মধ্যে বদির হজে যাওয়াকে তাঁর একটি দুরভিসন্ধি বলে মনে করছেন অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনার ঝড়। অনেকে চলমান অভিযানের ভয়ে তিনি দেশ ছেড়েছেন বলেও মন্তব্য করেছেন। দেশজুড়ে বদি সবচেয়ে বড় ‘ইয়াবা সম্রাট’ হিসেবে পরিচিত। তবে এমপি বদি বারবার মাদক পাচারে থাকার অভিযোগ অস্বীকার করেছেন।

হজে যাওয়া প্রসঙ্গে আবদুর রহমান বদি জানান, চলমান অভিযান নিয়ে তার মধ্যে কোনো ভয় নেই। হজে যাওয়ার সিদ্ধান্ত অনেক আগের। ওমরা পালন শেষে ১৭ জুন দেশে ফিরে আসার কথাও জানান তিনি।

দেখা হয়েছে: 703
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪