|

ইয়াবা সেবনের সময় পুলিশ সদস্য আটক

প্রকাশিতঃ ২:১৬ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানার কার্যক্রম শুরু হয়েছে বৃহস্পতিবার। আর এদিনই ইয়াবা সেবনের সময় এক পুলিশ সদস্যকে আটক করেছে এই থানার পুলিশ। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরপাড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠ থেকে অন্য তিন ইয়াবাসেবীর সঙ্গে নাজিম উদ্দিন (৩০) নামের এই পুলিশ কনস্টেবলকেও আটক করা হয়।

নাজিম জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটি গ্রামে।

নবগঠিত কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ইয়াবা সেবনের গোপন সংবাদের ভিত্তিতে স্কুল মাঠে অভিযান চালানো হয়। এ সময় চার যুবককে হাতেনাতে আটক করে থানায় নেওয়া হয়। পরে নাজিম উদ্দিনের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

ওসি জানান, এই চারজনের বিরুদ্ধে আরএমপি অধ্যাদেশে একটি মামলা করা হয়েছে। পরে শুক্রবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেলার পুলিশ সুপার মোয়াজ্জেম হোমেন ভূঁঞা জানান, নাজিমকে আটকের পর বিষয়টি তাকে জানানো হয়। তিনি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কাশিয়াডাঙ্গার ওসিকে পরামর্শ দেন। নাজিমের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪