|

ইয়াবা হেরোইন গাঁজা ও নগদ অর্থ, ২ নারীসহ আটক ৬

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | মার্চ ১২, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট,৫০০ গ্রাম হেরোইন,৩০০ গ্রাম গাঁজা,নগদ অর্থসহ ছয় জনকে আটক করেছে যৌথ বাহিনী ।

পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকাল ৩ টার দিকে জেলা ডিবি পুলিশের পরিদর্শক খালেদুর রহমান ও উপ-পরিদর্শক এখলাসুর রহমানের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটোপাড়া গ্রামের আক্কাশ আলীর বাড়ীতে অভিযান চালায়।

এ সময় আক্কাশ আলীর দেহ তল্লাশী করে ৫০ গ্রাম হেরোইন পাওয়া যায় এবং আক্কাশ আলী সহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। হেরোইনের মূল্য ৫ লক্ষ টাকা। আটককৃত দুই নারী মাদক ব্যবসায়ী হলেন ভাটোপাড়া গ্রামের রফিকুলের স্ত্রী ইয়ারুন (৪৫), ও একই গ্রামের সাদ্দাম আলীর স্ত্রী, শিল্পি খাতুন (২৩)।

এদিকে পৃথক অভিযানে মাদক দ্রব্য অধিদপ্তরের উপ পরিচালক লুৎফর রহমানের নের্তৃত্বে যৌথবাহিনীর সদস্যরা অভিযানে অংশ নেন, বিজিবি, ৩৭ আনসার ব্যাটালিয়নের সদস্যরা  তারা ৪৮০ পিচ ইয়াবা ও ৩’শ গ্রাম গাজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

পুলিশ সুত্রে আরো জানা যায়, সোমবার বিকাল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গড়ের মাঠ গ্রামের আব্দুল মালেকের বাড়ীতে অভিযান চালায়। এ সময় মালেকের বাড়ীতে ৪’শ ৮০ পিচ ইয়াবা নগদ ১ লক্ষ ৪৪ হাজার টাকাসহ মালেক (৪৫) ও তার স্ত্রী সাবানা বেগম (৩৫) কে হাতে নাতে আটক করে।

অপর দিকে উপজেলার বিদিরপুর গ্রামের আতাহার আলীর ছেলে হুমায়ন কবির (৪০) কে ৩’শ গ্রামে গাঁজাসহ আটক করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) অালতাফ হোসেন বলেন,আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। সেই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আলাদতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪