|

ঈদ উপহার সামগ্রী পেয়ে ৯৪ জন ভিক্ষুক পরিবারের মধ্যে আনন্দ

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | জুন ০৬, ২০১৮

ঈদ উপহার সামগ্রী পেয়ে ৯৪ জন ভিক্ষুক পরিবারের মধ্যে আনন্দ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইল সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদ উপলক্ষে পূনঃবাসিত উপকারভোগী ভিক্ষুকদের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে । বুধবার (৬-জুলাই,২০১৮) দুপুরে নড়াইল সদর উপজেলা অডিটরিয়াম হলরুমে। সদরের ৪টি ইউনিয়নের পূনঃবাসিত উপকারভোগী ভিক্ষুকদের মধ্যে ।

জানা যায়, নড়াইল সদর উপজেলা প্রশাসন থেকে জানা গেছে, ঈদ উপলক্ষে সদর উপজেলার তুলারামপুর, মুলিয়া,চন্ডিবরপুর ও হবখালী ইউনিয়নের ৯৪ জন পূনঃবাসিত উপকারভোগী ভিক্ষুকদের পরিবার প্রতি ৩০ কেজি চাউল, ১কেজি চিনি, ১কেজি সেমাই, ১কেজি সোলা, ১কেজি তেল ও শাড়ি লুঙ্গি দেওয়া হয়েছে। নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম নিজ হাতে এ ত্রানসামগ্রী বিতরণ করেন ।

এ সময় নড়াইল সদর সহকারি কমিশনার (ভুমি) আজিমউদ্দিন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভুইয়া, বুলবুল আহম্মেদ, রবীন্দ্রনাথ অধিকারি, গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, এস.এম. হালিম মন্টু নড়াইল প্রতিনিধি,নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবটির সকল সম্মানিত সদস্যবৃন্দ, নড়াইল থেকে প্রকাশিক দৈনিক ভোরের বাংলা’র প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর শেখসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সচিবরা উপস্থিত ছিলেন ।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪