|

ঈশ্বরগঞ্জে ডিগ্রি কলেজে আইসিটি ভবনের উদ্বোধন

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | মার্চ ২৪, ২০১৮

ঈশরগঞ্জে-আইসিটি-ভবনের-Inauguration of ICT Building at Degree College, ishwargonj

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মিত আইসিটি ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার নবনির্মিত ভবনের উদ্বোধন করেন কলেজের পরিচালনা কমিটির সভাপতি কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি মো. আবদুছ ছাত্তার।

ঈশ্বরগঞ্জ কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মিত ভবনের উদ্বোধন ও আসন্ন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার বেলা ১২ টায় নবনির্মিত ভবনের উদ্বোধন করেন কলেজের পরিচালনা কমিটির সভাপতি কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি মো. আবদুছ ছাত্তার।

কলেজ চত্বরে আয়োজিত আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলেজের পরিচালনা কমিটির সভাপতি কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি মো. আবদুছ ছাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হেকিম, উপাধ্যক্ষ মাসুদুল হাসান, ম্যানেজিং কমিটির সদস্য আবদুল হান্নান তালুকদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বদরুল আলম প্রদীপ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, কলেজের প্রভাষক ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি আবদুল্লাহ আল মামুন কামাল, ছাত্রলীন নেতা মশিউর রহমান কাঞ্চন, রায়হান আহমেদ বাবু প্রমুখ।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪