|

ঈশ্বরগঞ্জে অসহায় পরিবারের হামলার ঘটনায় গ্রেফতার ২

প্রকাশিতঃ ৩:০৫ পূর্বাহ্ন | অগাস্ট ১০, ২০১৯

ঈশ্বরগঞ্জে অসহায় পরিবারের হামলার ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ ঈশ্বরগঞ্জে অসহায় একটি পরিবারের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোপর্দ করেছে।

উপজেলার চরআলগী গ্রামের প্রয়াত আবদুল জব্বার ও আমীর হোসেনের ছেলেদের মধ্যে বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধ নিষ্পত্তি করার জন্য বেশ কয়েকবার সালিশ হলেও তা নিষ্পত্তি হয়নি। ওই অবস্থায় আমীর হোসেনের ছেলেরা একটি প্রভাবশালী চক্রকে ম্যানেজ করে চাপ সৃষ্টি এবং জব্বারের ছেলের জমি দখলে নেওয়ার চেষ্টা করে।

জোরপূর্বক হামলা চালিয়ে গত ২৩ জুন জব্বারের ছেলে হযরতদের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। বিষয়টি নিয়ে গত ২৪ জুন সমকালে সংবাদ প্রকাশিত হয়। ওই ঘটনায় হযরতের স্ত্রী মমতা বেগম বাদী হয়ে থানায় মামলা করেন।

পুলিশ তাৎক্ষণিক দু’জন আসামিকে গ্রেফতার করেছিল। ওই সময় হামলার ভিডিও ধারণ করেছিল প্রতিবেশী সাঈম। পূর্বের মামলার অভিযুক্তরা সবাই জামিনে আসার পর ২৬ জুলাই ফের আক্রমণের ঘটনা ঘটে। এ ব্যাপারে সবুজ মিয়ার স্ত্রী বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেন। ১৬ জনের নাম উল্লেখ করে দায়ের করা এজাহারটি রাতে পুলিশ মামলা হিসেবে নথিভুক্ত করে।

দেখা হয়েছে: 894
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪