|

ঈশ্বরগঞ্জে আগুনে ছয় বসতঘর পুড়ে ছাই

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৯

ঈশ্বরগঞ্জে আগুনে ছয় বসতঘর পুড়ে ছাই

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আগুনে ছয়টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (২২ সেপ্টেম্বর) উপজেলার মগটুলা ইউনিয়নের গৌরীপুর গ্রামে ভোররাতে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ও নান্দাইল ফায়ার সার্ভিসের ২ টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের গৌরীপুর গ্রামের বাসিন্দা আব্দুল মোমেন রোববার রাতে গোয়াল ঘরে কয়েল দিয়ে ঘুমাতে যান। পরে মধ্যরাতে গোয়ালঘরে আগুনের লেলিহান দেখে আশেপাশের লোকজনের ডাক চিৎকার শোনে তিনি পরিবার পরিজন নিয়ে বাইরে বের হয়ে আসেন।

মুহূর্তেই আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে আব্দুল মোমেনে ৩ ঘর, প্রতিবেশী শহীদুল্লাহর দুই টি ঘর ও আব্দুল হালিমের একটি ঘর, আবসবাপত্র ও মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ দশ লাখ টাকার উপরে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান বলেন, বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌছে এক ঘন্টার চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে তিন জনের ছয়টি ঘর ও ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪