|

ঈশ্বরগঞ্জে এমপির বাড়িতে আগুনের ঘটনায় ‘বিব্রত’ আ’লীগ

প্রকাশিতঃ ৪:২৬ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৮

ডেক্স রিপোর্টঃ

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে জাতীয় পার্টির এমপি ফখরুল ইমামের বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। তবে অপরাধীদের শনাক্ত ও গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে নৌকার সমর্থনে ভোট চেয়ে করা মিছিল থেকে এমপির ছবি সংবলিত তোরণ ভাঙচুরসহ নানা অপ্রীতিকর ঘটনায় বিব্রত স্থানীয় আওয়ামী লীগের নেতারা। তাঁরা সংবাদ সম্মেলন করে দুঃখ প্রকাশের পাশাপাশি সংগঠনের সংশ্লিষ্টতা অস্বীকার করেছেন।

সূত্র জানায়, গত বৃহস্পতিবার গভীর রাতে এমপি ফখরুল ইমামের সোহাগী ইউনিয়নের হাঠুলিয়ায় অবস্থিত গ্রামের বাড়িতে টিনের চালে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় গত শুক্রবার রাতে মামলা হয়েছে। বাদী হয়েছেন এসআই সজিব ঘোষ। মামলায় আসামি করা হয়েছে অজ্ঞাত পরিচয় ২৫-৩০ জনকে। একই রাতে একটি অফিস ও এমপির ছবি সংবলিত তোরণ ভাঙচুরের ঘটনা ঘটে। পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে বেশ কিছু যুবক। তবে এ ঘটনায় মামলা হয়নি।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা উদ্ভূত পরিস্থিতিতে বিব্রত বোধ করছেন। গতকাল এক সংবাদ সম্মেলনে নেতারা ঘটনায় নিজেদের সংশ্লিষ্টতা অস্বীকার করেছেন। তাঁরা জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি হাজি মো. রফিকুল ইসলাম বুলবুল, সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠিক সম্পাদক হারিছ উদ্দিন, কৃষিবিষয়ক সম্পাদক আবুল মনসুর, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক জমশেদ আলী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবদুস সালাম, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম প্রমুখ।

লিখিত বক্তব্যে হাজি রফিকুল ইসলাম বলেন, সাবেক এমপি আব্দুছ ছাত্তারের সমর্থকরা বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের নামে মিছিল করে। প্রধান সড়ক দিয়ে যাওয়ার সময় তারা মহাজোটের এমপি ফখরুল ইমামের ছবি-পোস্টার সংবলিত তোরণ ভেঙে ফেলে। এ ছাড়া জাতীয় পার্টির কার্যালয় ও এমপির গ্রামের বাড়িতে হামলা হয়। -কালের কন্ঠ

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪