|

ঈশ্বরগঞ্জে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

কুপিয়ে জখম

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মসজিদ কমিটির বিরোধের জেরে কুপিয়ে জখম করেছে এক কলেজ ছাত্রকে। শনিবার সন্ধ্যায় উপজেলার বড়হিত ইউনিয়নের চরপুম্বাইল গ্রামের আব্দুর রাশিদের ছেলে আনোয়ার হোসেন (২২) কে কুপিয়ে জখম করা হয়েছে। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে ভর্তি রয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, মসজিদ কমিটির সভা শেষে বাড়ি ফেরার পথে আনোয়ার হোসেনকে ইউপি সদস্য আজিজুল হক ও তার লোকজন হত্যা করার উদ্দেশ্যে হামলা চালায়। জানা যায় , ওই এলাকার উত্তরপাড়া গ্রামের জামে মসজিদের কমিটিতে বড়হিত ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুল হক সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। কিন্তু তিনি উক্ত পদে এলাকাবাসীর সমর্থন না পাওয়ায় ক্ষুদ্ধ হয়ে ওঠেন।

এছাড়াও বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজিজুল হকের সাথে প্রতিদ্বন্ধীতা করেন আনোয়ার হোসেনের চাচা আজিজুল হাকিম। এরপর থেকে দুটি পরিবারের মাঝে বিরোধের সৃষ্টি হয়।

এব্যাপারে আজ রবিবার আহত আনোয়ার হোসের পিতা আব্দুর রাশিদ বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ ও আরো অজ্ঞাত নামা কয়েকজনের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে আজিজুল হকের ছেলে আব্দুল্লাহ আল নোমানসহ ৯ জনকে আটক করেছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবির হোসেন জানান, ৯ জনকে আটক করা হয়েছে বাকি আসামীদের আটকের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪