|

ঈশ্বরগঞ্জে কিশোরীকে বাড়ি থেকে তুলে নিল সন্ত্রাসীরা

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০১৮

Mymensingh-ময়মনসিংহ

অনলাইন বার্তাঃ

রাত প্রায় ৩টা। সবাই তখন ঘুমে। হঠাৎ ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে কয়েক যুবক। পরিবারের সদস্যদের মুখ বেঁধে তুলে নিয়ে যায় কিশোরী মেয়েকে। কিশোরী অপহরণের এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। নির্জন বাড়িটির আশপাশে কোনো বাড়িঘর না থাকায় কেউ সাহায্যে এগিয়ে আসতে পারেননি।

মমরোজপুর গ্রামের বাসিন্দা ওই কিশোরী। সে স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় পড়ালেখা করে। তাকে প্রায়ই উত্ত্যক্ত করত একই ইউনিয়নের বগাপুতা গ্রামের নবী হোসেনের ছেলে খোকন। বিষয়টি কিশোরী তার পরিবারকে জানালে সাবধান করা হয় খোকনকে। এতে ক্ষুব্ধ হয়ে গত ১ সেপ্টেম্বর মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে তুলে নেওয়া হয় কিশোরীকে। বিষয়টি নিয়ে কিশোরীর বাবা প্রথমে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

কিন্তু ঘটনার প্রায় দুই মাস পর কিশোরী বন্দিদশা থেকে কৌশলে বাবার কাছে চলে যায়। পরে ২৮ অক্টোবর থানায় গিয়ে মামলা দায়ের করেন কিশোরীর বাবা। এতে খোকনকে আসামি করা হয়। কিন্তু পুলিশ কিশোরীকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করলে জবানবন্দিতে ঘটনার সঙ্গে জড়িত আরও দু’জনের নাম উঠে আসে।

পরে পুলিশ বাচ্চু মিয়া নামে এক অভিযুক্তকে ৩১ অক্টোবর গ্রেফতার করে আদালতে পাঠায়। রোববার রাত ৩টার দিকে কিশোরীর বাড়িতে হানা দেয় একদল যুবক। ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে দলটি। ওই সময় কিশোরীর বাবা, মা ও দাদির মুখ বেঁধে ফেলা হয়। তুলে নিয়ে যায় কিশোরীকে।

খবর পেয়ে সোমবার ঈশ্বরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। থানায় নিয়ে আসা হয় কিশোরীর বাবাকে।

কিশোরীর বাবা জানান, তার মেয়েকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় খোকন। প্রায় দুই মাস মেয়েকে আটকে রেখে নির্যাতন চালানো হয়। কিন্তু কৌশলে তার মেয়ে বাড়িতে চলে আসে। এর পর তাকে পুলিশের সহায়তা না নিতে হুমকি দেওয়া হয়। কিন্তু তিনি থানায় মামলা করেন। এ কারণে ক্ষুব্ধ হয়ে তার মেয়েকে ফের তুলে নিয়ে গেছে।

এসআই মো. মাহফুজুর রহমান বলেন, গভীর রাতে জানালা ভেঙে পরিবারের সদস্যদের মুখ বেঁধে কিশোরীকে তুলে নিয়ে গেছে ৭ সদস্যের একটি দল। তারা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সূত্র-সমকাল

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪